অর্থ লাভ কন্যার, প্রেমঘটিত সাক্ষাৎ বৃশ্চিকের

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫

অর্থ লাভ কন্যার, প্রেমঘটিত সাক্ষাৎ বৃশ্চিকের

খোলা কাগজ ডেস্ক ৯:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০১৮

print
অর্থ লাভ কন্যার, প্রেমঘটিত সাক্ষাৎ বৃশ্চিকের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
জয় উদযাপন আজ আপনাকে প্রচুর আনন্দ দেবে। অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনার পেশাদারি ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
স্বাস্থ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। ভালোবাসার অন্যায় দাবির কাছে মাথা নোয়াবেন না। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মিথুন (২২ মে - ২১ জুন)
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের ওপর মনোনিবেশ করুন এবং মন ভাঙতে দেবেন না। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আপনি দ্রুত অর্থ লাভ করবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচ সাপেক্ষ হবে।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, যেহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিকতে পারে না। যার সঙ্গে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থ ব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উওপর কোন চাপ থেকে থাকে তাহলে আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
পিতামাতার স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেনগুলোকে সতর্কতার সঙ্গে সামলাতে হতে পারে। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন এতে আপনার মন ভালো থাকবে। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলোকে নিয়ে দুইবার ভাবা উচিত। কর্মক্ষেত্রে আজ অবস্থান আপনার পক্ষে থাকবে। এমন একটি দিন যেখানে শেষ মুহূর্তে আপনার পরিকল্পনাগুলোতে পরিবর্তন করা হতে পারে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোনো বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন।