ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উপহার পাবেন ধনু, নতুন কাজের সুযোগ পাবে বৃশ্চিক

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০১৮

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
মানসিকভাবে একটু খারাপ পরিস্থিতি পার করছেন। কিছুদিন সব ক্ষেত্রেই একটু নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবুন। আপনার মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে। নিজের জন্য সময় দিন, পরিবর্তন বুঝতে পারবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আজ আপনি খুব কাছের কোন বন্ধুর কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারের সবাইকে কাছে পাবেন। আপনার স্বপ্নগুলোকে উপভোগ করুন, জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনো বিষয়ে সন্দেহ হলে চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে শেয়ার করুন।

মিথুন রাশি: (২২ মে- ২১ জুন)
উচ্চাকাক্সক্ষী মিথুন জাতকরা একটি ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এ ক্ষেত্রে ব্যক্তিগত জীবনের ওপর নজর দিন বেশি। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। নতুন কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে।

কর্কট রাশি: (২২ জুন - জুলাই)
আপনার মনে হতেই পারে, অন্যরা আপনাকে ব্যবহার করছে। তবে যেহেতু আপনি বুদ্ধিমান সে ক্ষেত্রে আপনি আপনার বন্ধুত্বের হাত সরিয়ে নেবেন না অন্যদের থেকে। ধৈর্য ধরুন, পরিস্থিতি অনুকূলে আসবে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। ধর্মীয় কাজে প্রশান্তি পাবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ আপনার কোনো আশা পূর্ণ হতে পারে। ব্যবসায় ভালো সুযোগ নষ্ট হওয়া থেকে সাবধান থাকবেন। আজ বাইরের কোনো অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আর্থিক বিষয়ে সচেতন থাকুন। জটিলতা এড়াতে সব বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আজ শুক্রের গতির কারণে আপনার জীবনে তাৎক্ষণিক পরিবর্তন আসতে পারে। এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোমান্টিক অনুভূতি আসতে পারে। আজ আশ্চর্যজনক কোনো পরিবর্তন আসতে পারে আপনার জীবনে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
আপনার কোনো আশা পূর্ণ হতে পারে আজ। বাইরের কোনো অশান্তি আপনাকে অশান্ত করতে পারে। আপনি সারা জীবনের অভ্যাস ভাঙতে অপছন্দ করেন, কিন্তু আজ অভ্যাস ভাঙতে বাধ্য হতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পেটের সমস্যা একটু ভোগাতে পারে আজ। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আজ সারা দিন নানা দিক থেকে নতুন কাজের সুযোগ আসতে পারে। আপনার পরিকল্পনায় সহকর্মীর সাহায্য পাবেন। এ বিষয়ে মানসিকভাবে প্রস্তুত থাকুন। সহযোগিতার প্রেক্ষাপটে আপনি আপনার মানসিক তীব্রতা, নেতৃত্বের গুণাবলিগুলো তৈরি করতে সক্ষম হবেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দাম্পত্য কলহ হতে আজ দূরে থাকুন। বিকালের দিকে দামি কোনো উপহার পেতে পারেন। ঋতু পরিবর্তনের সঙ্গে আপনার স্বাস্থ্যের জন্য পরিকল্পনা শুরু করুন, ডায়েট প্লান করুন। তবে না খেয়ে থাকা নয়, স্বাস্থ্যকর খাবার খান, ব্যায়াম করুন। ভালো থাকবেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কেউ আপনাকে আপনার জীবনের কোনো সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিতে পারে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যান। মনে রাখবেন আপনিই আপনার সব সিদ্ধান্ত নিতে পারেন। তবে আজ নেশার প্রতি আসক্ত হতে পারেন, সতর্ক থাকবেন। উচ্চপদের ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহের সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
গাড়িতে ওঠানামায় বিপদের আশঙ্কা রয়েছে আজ। অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনাকে পরিকল্পনা পরিবর্তন করতে বাধ্য করতে পারে। এবার আপনিই ঠিক করবেন যে আপনি অন্য কারও ওপর আপনার ভাগ্যকে ছেড়ে দেবেন, নাকি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বন্ধুর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও আগমন ঘটতে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কিছু চুরি হয়ে যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পেতে পারেন।

 
Electronic Paper