ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জোতিষ বিচারে আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ৯:২৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২২

জোতিষ বিচারে আজকের রাশিফল

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ২৭ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য দিনটি ভাল হবে না। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন।

বৃষ রাশি: সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটুতে বা পায়ে ব্যথা হতে পারে।

মিথুন রাশি: পুরনো রোগ ফেলে না রাখাই ভাল হবে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পেতে পারে। একা থাকতে ভাল লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কর্কট রাশি: সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। বিবাহের শুভ যোগ রয়েছে। বিলাসিতার কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতির যোগ।

সিংহ রাশি: কোনও কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় আসছে। রক্তচাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উন্নতির সম্ভাবনা। সতর্ক থাকুন, একটু আঘাতের যোগ রয়েছে।

কন্যা রাশি: প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে । পারিবারিক ভ্রমণ হতে পারে। নতুন বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা।

বৃশ্চিক রাশি: বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বাধবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হবে।

ধনু রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।

মকর রাশি : আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি : শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয় হতে পারে। সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

মীন রাশি : সৎসঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

 
Electronic Paper