ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জেনে নিন আজকের রাশিফল

ডেস্ক রিপোর্ট
🕐 ৮:০৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২২

জেনে নিন আজকের রাশিফল

আজ সারা দিন কেমন কাটবে? কোন রাশির জাতকের জন্য আজকের দিনটি বিশেষভাবে শুভ? জেনে নিন জকের রাশিফল। আজকের দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে? কার ভাগ্য আজ উজ্জ্বল হতে পারে? কার হাতে আসতে পারে অতিরিক্ত কিছু অর্থ? জেনে নিন, আজকের রাশিফল।

মেষ: মন অস্থির থাকবে। কোনও অজানা ভয়ে আপনি বিচলিত হতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আরও দৌড়াদৌড়ি হবে। ব্যবসায় বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের মধ্যে উত্থান-পতনের অনুভূতি থাকবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। খরচ বেশি হবে। সন্তানের স্বাস্থ্য সমস্যাও হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

বৃষ: মন অস্থির হতে পারে। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। চাকরিতে উন্নতির পথ ভালো হবে। আয় বাড়বে। বাহন সুখের সুবিধা পাবেন। ব্যবসায় মনোযোগ দিন। কাজ বেশি হবে। কোনও সম্পত্তি থেকে অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। মনে থাকবে বিরক্তি। মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। জীবনযাত্রার অবস্থা বেদনাদায়ক হতে পারে।

মিথুন: আজ আপনি নতুন কোনও কাজ বা নতুন কোনও ব্যবসায়িক চুক্তির সুযোগ লাভ করবেন। সমস্যা মোকাবিলার জন্য কিন্তু আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন অফারও আপনি পেতে পারেন। তাই বুদ্ধি করে কাজ শুরু করুন শীঘ্রই আপনি আপনার কাজ সফলভাবে শেষ করতে পারবেন। দৈনন্দিন কাজ সম্পন্ন করতেও আজ আপনার কোনও বাধা থাকবে না।

কর্কট: আত্মবিশ্বাসের অভাব হবে। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। বিঘ্ন ঘটতে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। ব্যবসা বাড়বে। মন অস্থির থাকবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মেজাজে বিরক্তি থাকবে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। ভ্রমণে যেতে হতে পারে।

সিংহ: মনে শান্তি থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সঙ্গে চাকরিতে অবস্থানের পরিবর্তন হতে পারে। চাকরিতে পদোন্নতির সুযোগও আসবে। শিক্ষা বিস্তারে ব্যয় বাড়তে পারে। অনেক পরিশ্রম হবে। পড়ার প্রতি আগ্রহ বাড়বে। ব্যয় বৃদ্ধির কারণে আপনি বিরক্ত হতে পারেন। আয়ের নতুন উৎসও গড়ে উঠতে পারে। আপনি সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন। ভাইদের সহযোগিতা পাবেন।

কন্যা: আজ যতই বাধ্যবাধকতা থাকুক না কেন কোনও নেতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারকে সময় দেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ, না হলে এটা আপনার জীবনে বড় ধরনের প্রভাব ফেলবে। আজকের দিনটি আপনার জন্য শান্তি ও স্বস্তির বার্তা নিয়ে আসবে।

তুলা: কথাবার্তায় মাধুর্য থাকবে। আত্মবিশ্বাসও পূর্ণ থাকবে, তবে মন অস্থির হয়ে উঠতে পারে। ব্যবসায় উন্নতি হবে। কাজ বেশি হবে। পরিবারে সম্মান থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। পিতার কাছ থেকে সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। শিক্ষাগত কাজে বিদেশ ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক: মন খুশি থাকবে। আত্মবিশ্বাসও থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। বাড়তি কিছু দায়িত্ব থাকতে পারে। কাজ বেশি হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বোন ও ভাইয়ের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। রাগের আধিক্য থাকবে। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। একাডেমিক কাজে সাফল্যে আসতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

ধনু: আজ আপনার আর্থিক সমস্যার অনেকটাই সমাধান হবে। দাম্পত্য জীবনও আপনার আজ ভালো কাটবে। আজ আপনি আপোষ এবং নম্রতার সঙ্গে অনেক জটিল বিষয় নিষ্পত্তি করতে পারবেন। রুটিন কাজের মাধ্যমেও আপনি আজ অর্থ উপার্জন করবেন। আপনি যদি ঋণের চেষ্টা করে থাকেন তাহলে আজ আপনি ঋণ পাবেন। আপনার পুরনো আটকে থাকা কোন কাজও শেষ হতে পারে। বড় ঝামেলার নিষ্পত্তি হওয়ারও সম্ভাবনা রয়েছে।

মকর: মন খুশি থাকবে। আত্মবিশ্বাসও থাকবে। ব্যবসা বাড়বে। বন্ধুর সহযোগিতা পাবেন। কাজ বেশি হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রেও পরিবর্তন সম্ভব। যানবাহন সুখ পাবে। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।

কুম্ভ: মন খুশি থাকবে, তবে পারিবারিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবেন। অর্থ উপার্জনের একটি উপায় থাকবে। চাকরিতে উন্নতির সঙ্গে সঙ্গে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পড়াশোনায় আগ্রহ বাড়বে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়তে পারে। পরিবারে ধর্মীয় ও শুভ অনুষ্ঠান হবে।

মীন: ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় মনোযোগ দিন। কিছু অসুবিধা হতে পারে। বিদেশ ভ্রমণ লাভজনক হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। পৈতৃক কোনও সম্পত্তি থেকে অর্থ পেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।উন্নতির সুযোগও পাওয়া যেতে পারে। মানসিক চাপ এড়ান।

 
Electronic Paper