ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেষে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি, মিথুনে অর্থলাভ

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৪৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ভালো লাগবে। সারা দিন ব্যয়ের পরিমাণ বৃদ্ধি পাবে। শত্রুর চক্রান্ত থেকে সাবধান। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর জটিলতা দেখা দিতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে)
আজ সারা দিন অন্যদিনের তুলনায় পরিশ্রম একটু কম হতে পারে। হঠাৎ ভালো কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাবেন। কর্মস্থানে আজ আপনাকে কারও কথামতো চলতে হতে পারে। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে।

মিথুন রাশি: (২২ মে- ২১ জুন)
কর্মক্ষেত্রে নারীদের জন্য উন্নতি বয়ে আনতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি পাবে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। চাকরিজীবীদের বকেয়া বেতন লাভের যোগ রয়েছে।

কর্কট রাশি: (২২ জুন - জুলাই)
প্রেম-প্রণয়ে বিবাদ মিটে যাবে। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। সঙ্গীর কারণে সাফল্য বাড়তে পারে। সংসারে অতিথির কারণে অযথা ব্যয় হতে পারে। লিভারের কোনো সমস্যা বাড়তে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কোনো কারণে একটু চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর বাড়িতে আসতে পারে। সমাজের কোনো কাজের দায়িত্ব বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আজ আত্মীয় নিয়ে কোনো বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর জন্য কোনো অশান্তি কমতে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। আর্থিক ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
পুলিশ থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় নিয়ে চিন্তা থাকবে। প্রেমের জন্য বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভালো হবে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর -২২ নভেম্বর)
ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। বন্ধুকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। আজ ব্যবসায় সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। রাজনীতির কোনো কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অংশীদারি ব্যবসায় অর্থ নষ্ট হতে পারে। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে না।

মকর রাশি: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আজ সারা দিন স্ত্রীর সঙ্গে খুব বুঝে কথা বলবেন। কথা কম না বলতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। পুরুষদের জন্য চাকরির সুযোগ রয়েছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আজ চাকরির কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে তা বড় হতে পারে। আজ কোনো কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি পাবে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় কারও জন্য স্বামী, স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার ওপর প্রকোপ থাকবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ ব্যবসায় প্রচুর চাপ হতে পারে। প্রেমে জটিলতা কাটার সম্ভাবনা রয়েছে। আজ ভ্রমণে হঠাৎ কোনো বাধা আসতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য আজকের দিনটি কঠিন হবে।

 

 
Electronic Paper