রাশিফল: চাকরিজীবীদের জন্য সুখবর

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফল: চাকরিজীবীদের জন্য সুখবর

ডেস্ক নিউজ
🕐 ১১:৩০ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২২

রাশিফল: চাকরিজীবীদের জন্য সুখবর

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ

চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটিতে অতিরিক্ত কাজের চাপ থাকবে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে। আজ আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২২, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা ২০ মিনিট।
বৃষ
অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও দাম্পত্যজীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ পেটের সমস্যা দেখা দেয়ায় স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ১৭, শুভ সময় দুপুর ২টা ২০ থেকে বেলা ৩টা।

মিথুন
কাজে বাধা আসার সম্ভাবনা থাকায় আপনাকে বড় কোনো চ্যালেঞ্জ নিতে হবে আজ। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন। আজ পরিচিত কাউকে সাহায্য করতে পারেন। আপনার শুভ রং গাঢ় নীল, শুভ সংখ্যা ৮, শুভ সময় ভোর ৫টা ৩৫ থেকে দুপুর ১২টা।

কর্কট
চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। বস আপনার বিরুদ্ধে আজ কঠোর ব্যবস্থা নিতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ১৫, শুভ সময় সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ৫ মিনিট।

সিংহ
ব্যবসায়ী ও চাকরিজীবীরা খুব সহজেই যে কোনো কাজ শেষ করে ফেলতে পারবেন। কঠোর পরিশ্রম আপনাকে বড় সাফল্য এনে দিতে পারে আজ। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ রয়েছে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং হলুদ , শুভ সংখ্যা ২০, শুভ সকাল ৮টা থেকে দুপুর ২টা।

কন্যা
কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চ পদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন। স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। আপনার শুভ রং হালকা গোলাপি, শুভ সংখ্যা ১১, শুভ সময় সকাল ৭টা ২০ থেকে বেলা ৩টা।

তুলা
চাকরিজীবী ও ব্যবসায়ীদের অবস্থানে আজ কোনো পরিবর্তন না আনাই ভালো। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। অহেতুক দুশ্চিন্তায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার শুভ রং পিচ, শুভ সংখ্যা ৫, শুভ সময় দুপুর ১টা থেকে বেলা ৩টা।

বৃশ্চিক
বসের কথা গুরুত্ব না দিলে চাকরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক লেনদেন শুভ। বিবাহিত জীবনে ঝামেলায় জড়াতে পারেন। আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৩২, শুভ সময় সকাল ৬টা ৩০ থেকে বেলা ১১টা পর্যন্ত।

ধনু
দিনের শুরুতেই কারো কাছ থেকে উপহার পেতে পারেন। চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ রং আকাশি, শুভ সংখ্যা ১০, শুভ সময় বিকেল ৫টা ১৫ থেকে রাত ৮টা ৫ মিনিট।

মকর
শিগগিরই আপনার প্রত্যাশিত ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিজীবীরা উচ্চপদ পেতে পারেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো যাবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২, শুভ সময় সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা।

কুম্ভ
ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জটিলতা এড়াতে ব্যবসায়ীরা সরকারি নিয়ম মেনে চলুন। আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২৮, শুভ সময় সকাল ৮টা থেকে বেলা ৩টা।

মীন
চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। বিবাহিত জীবন ও সন্তানের লেখাপড়ায় মনোযোগ দিন। অর্থ উপার্জনের নতুন পথ পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ১৬, শুভ সময় সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত।

 
Electronic Paper