ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে জেনে নিন, কেমন কাটবে আজকের দিন!

ডেস্ক নিউজ
🕐 ১০:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ০৪, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন কাটবে আজকের দিন!

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো: মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন না করতে পারায় আজ বেশ হতাশ হবেন। কাজের চাপ বাড়বে। প্রিয়জনের সঙ্গে আজ সাক্ষাৎ হতে পারে। ভবিষ্যতে সুফল পেতে সঠিক পরিকল্পনা করতে পারেন এখন থেকেই। অতীতের কোনো সমস্যা সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ
যেকোনো কাজ পরিকল্পনা করে করার চেষ্টা করুন। জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সময় নিন। নিজের কাজের প্রশংসা পেতে পারেন আজ। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন
ভালোবাসার মানুষের কাছে আজ নিজের অনুভূতিগুলো প্রকাশ করতে পারবেন না। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান, তবে আপনাকে আজ থেকেই অর্থ সঞ্চয় করতে হবে। আজ ঝগড়া থেকে নিজেকে সংযত রাখুন। তা না হলে এটি আপনার সম্পর্ককে স্থায়ীভাবে নষ্ট করতে পারে।

কর্কট

কর্কট রাশির জাতক-জাতিকারা আজ ব্যস্ত সময় পার করবেন। অভিজ্ঞ ও প্রভাবশালী ব্যক্তিত্বের সঙ্গে দেখা হবে। উন্নতির পথ প্রশস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসাসংক্রান্ত নতুন পরিকল্পনা কার্যকর করার জন্য আজকের দিনটি অনুকূলে রয়েছে।

সিংহ
কঠোর পরিশ্রমে জীবনে সাফল্যের দেখা পাবেন। পরিকল্পনাহীন যেকোনো কাজে জটিলতা দেখা দিতে পারে। অন্ধবিশ্বাস আপনার জীবনকে দুর্বিষহ করে তুলতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে যোগব্যায়ামের অভ্যাস করুন।

কন্যা
জীবনে বাধার সম্মুখীন হতে পারেন আজ। তবে আপনার বুদ্ধির জোরে সব বাধা আপনি অচিরেই ভাঙতে পারবেন। জটিলতা এড়াতে নিজেকে সংযমী করে গড়ে তুলুন। অর্থ ব্যয় করার পরিবর্তে অর্থ সঞ্চয় করতে শিখুন।

তুলা
অচেনা ব্যক্তির সহযোগিতায় নিজের কোনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। জীবনে সফল হতে কঠোর পরিশ্রম করতে হবে আপনাকে। আয়ের উৎস বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের প্রতি আত্মবিশ্বাস ফিরে পাবেন।

বৃশ্চিক
অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আটকে পড়া কাজের ইতি টানতে পারবেন। ধর্মীয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। ভুল সিদ্ধান্ত গ্রহণে সমস্যায় পড়তে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন আজ।

ধনু
নিজের লক্ষ্যে মনস্থির করুন। অতীতের চেয়ে বর্তমান সময়কে প্রাধান্য দিন। জীবনে সাফল্য থাকলেও মানসিক অস্থিরতা বাড়বে। অত্যধিক পরিশ্রম ও কাজের দায়িত্ব আপনার স্বাস্থ্যের ওপর প্রতিকূল প্রভাব ফেলতে পারে।

মকর
সবার সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। জীবনের কঠিন পরিস্থিতিতে পরিবারের সাপোর্ট পাবেন। পেশাগত ব্যস্ততার কারণে পরিবারে সময় দিতে পারবেন না। ব্যক্তিগত তথ্য নিয়ে অন্যদের সঙ্গে কথা বলা থেকে বিরত থাকুন।

কুম্ভ
অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়াতে শত্রুদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন। যেকোনো সমস্যা সমাধানে পরিবারের গুরুজনদের থেকে পরামর্শ নিতে পারেন। নিজেকে সময় দেয়ার পাশাপাশি অন্যদেরও সময় দিতে চেষ্টা করুন।

মীন
কাজের ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ শুভ। সময়ের কাজ সময়ে শেষ করায় অনেকটাই স্বস্তি ফিরে পাবেন আপনি। বুদ্ধির জোরে জটিলতা এড়াতে সমর্থ হবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। কোনো কারণবশত আপনার প্রিয়জনকে আজ বিরক্তিকর মনে হতে পারে। তাই অনেকটাই মানসিক চাপের মধ্যে দিনটি কাটবে।

 
Electronic Paper