অবিবাহিত মেষ’র হটাৎ বিয়ে, তুলার সর্বক্ষেত্রে সাফল্য

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রহায়ণ ১৪২৫

অবিবাহিত মেষ’র হটাৎ বিয়ে, তুলার সর্বক্ষেত্রে সাফল্য

খোলা কাগজ ডেস্ক ১১:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৮

print
অবিবাহিত মেষ’র হটাৎ বিয়ে, তুলার সর্বক্ষেত্রে সাফল্য

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যবসায়িক কাজে অগ্রগতি হতে পারে। কোনো অংশীদারি বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা রয়েছে। কাজে-কর্মে কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। কর্মস্থলে কোন গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। জীবন সাথীর শরীর ভালো যাবে না। অবিবাহিতদের হটাৎ করে বিবাহের যোগ তৈরি হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিকার সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। কর্মস্থলে কোন পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। শরীর ভালো যাবে না। উচ্চচাপের রোগীদের সতর্ক হতে হবে। কাজের লোকের ওপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন)
সকালের দিকে কারও সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে মতবিরোধের আশঙ্কা। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। পরীক্ষার্থীরা পরীক্ষায় আশানুরূপ রেজাল্ট করতে ব্যর্থ হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজের কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। রোমান্সে ঝামেলা হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক বিষয়ে কিছুটা ঝামেলা হতে পারে। ভূমি স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করতে পারেন। প্রভাবশালী আত্মীয়র দয়ায় কর্ম লাভের যোগ প্রবল। প্রত্যাশাপূরণ হতে পারে। মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন ক্রয় করতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সকালের দিকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ছোট-ভাইবোনের বিদ্যাশিক্ষায় ব্যয় করতে হবে। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের যোগ।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
খুচরা ও পাইকারি বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। হোটেল ও মোটেল ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। পেটের পীড়া থেকে সতর্ক থাকুন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবন সাথীর সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সকালের দিকে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় সামান্য অগ্রগত আশা করা যায়। তবে প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনো জটিলতার সম্মুখীন হতে পারেন। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বাড়িতে বড় ভাইবোনের স্নেহ-ভালোবাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনো পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা। চাকরিজীবীদের কাজে বারবার হয়রানির আশঙ্কা। সরকারি চাকুরেদের কাজে সতর্ক হতে হবে। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে বারবার বাধা-বিপত্তি দেখা দেবে। পিতার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আধ্যাত্মিক ধর্মীয় কাজে অগ্রগতি হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। কোনো শিক্ষক বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সকালের দিকে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। সময় কিছুটা প্রতিকূল হতে পারে। পাওনাদারের কারণে মোবাইল বন্ধ করে রাখতে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ আসতে পারে। পুলিশি হয়রানি বা গ্রেপ্তার থেকে সতর্ক হতে হবে।