রোববার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রোববার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

ডেস্ক নিউজ
🕐 ১১:৪২ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২২

রোববার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নেই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

আজ আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্বে সবাই আকৃষ্ট হবেন। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আপনি কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হতে পারেন। আজ যাত্রাপথে কোনো ভালো মনের ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে।

বৃষ রাশি
মানসিকভাবে আজ বেশ ফুরফুরে মেজাজে থাকবেন আপনি। গুরুত্বপূর্ণ কাজে সময় না দেওয়া এবং অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করা আজ আপনার জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আজ অতীতে করা কোনো বিনিয়োগের জন্য অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
অর্থ সঞ্চয় করার প্রবণতা ভবিষ্যতে আসন্ন বিপদ থেকে আপনাকে রক্ষা করবে। জীবনে হতাশা থাকলে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারেন। কোনো অপরিচিত ব্যক্তির জন্য আজ পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি

নিজেকে সময় দেওয়ার জন্য পর্যাপ্ত সময় পাবেন। কাজে আত্মবিশ্বাস ফিরে পাবেন। পারিবারের সদস্যদের জন্য কেনাকাটায় আজ অর্থ ব্যয়ের পরিমাণ বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতকরা আজ কারও কথা মনে নিয়ে বসে থাকবেন না। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অধ্যবসায় আর কর্মনিষ্ঠায় আজ জীবনে সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি
আত্মবিশ্বাসী মনোভাব দিনটিতে যেকোনো কাজে সফল করে তুলবে। তবে পারিবারিক জীবনে সমস্যা দেখা দিবে। পরিবারের প্রতি আপনার অবহেলা সদস্যদের রাগিয়ে তুলতে পারে। মানসিক প্রশান্তির জন্য আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকারা আজ কাজের প্রতি বেশি মনোযোগী হবেন। পরিবারিক কিংবা ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে জীবনসঙ্গীর সঙ্গে বিশদ আলোচনা করতে পারেন। সরকারি নিয়মের কারণে আজ কোনো আইনগত সমস্যার মুখে পড়তে পারেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোনও নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

বৃশ্চিক রাশি
কোনও অজানা উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। নতুন কোনো প্রকল্পের কাজে অংশগ্রহণের মাধ্যমে নতুন অভিজ্ঞতা পাবেন, যা কাজে লাগাতে পারবেন ভবিষ্যতে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার ভালো সুযোগ রয়েছে। মা-বাবার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। জটিলতা এড়াতে জরুরি লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

ধনু রাশি
নিজের খুব কাছের মানুষ আজ আপনার সঙ্গে প্রতারণা করতে পারেন। বিপদের দিনে বন্ধুর সাহায্য পাবেন। পরিবারে কলহের সৃষ্টি হবে। ইতিবাচক চিন্তাধারায় জীবনে সফলতার পথ খুঁজে পাবেন।

মকর রাশি
সময়ের সদ্ব্যবহার করতে শিখুন। নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখলে তা ভবিষ্যতে কাজে দিবে। যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিজে একা না নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে নিন। মানসিক চাপ থাকলেও স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি
নিজের কাজ আর গুণের কারণে আজ সকলেরই প্রশংসা পাবেন। কোনও ঘটে যাওয়া ঘটনা বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টে দিতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। অনলাইন লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মীন রাশি

এ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে চলেছে। সঠিক সময়ে কাজ শেষ করতে আজ কাজের পরিকল্পনা করে এগিয়ে চলুন। কাজের সঙ্গে জড়িত বিষয় ধীরে ধীরে উন্নতি হতে পারে। প্রিয়জনদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

 
Electronic Paper