16 জুন: রাশিফলে জেনে নিন কেমন কাটবে দিনটি

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

16 জুন: রাশিফলে জেনে নিন কেমন কাটবে দিনটি

ডেস্ক নিউজ
🕐 ১০:৫০ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২২

16 জুন: রাশিফলে জেনে নিন কেমন কাটবে দিনটি

আজ বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কর্মক্ষেত্রে আপনার কোনো পুরনো কাজের প্রশংসা করা হতে পারে। ভালোবাসার মানুষের কাছ থেকে আজ কোনো উপহার পেতে পারেন। আপনার প্রত্যাশামতো টাকা-পয়সা লাভ হবে না। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। বৃদ্ধদের ক্ষেত্রে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ: ব্যবসায়ীরা আজ অবশ্যই অত্যন্ত সতর্কতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। আজ আপনার ভালোবাসার মানুষ রোমান্টিক মেজাজে থাকবেন। আপনার বিচক্ষণতায় আজ সবাই সন্তুষ্ট হবেন। স্বাস্থ্যের দিকটিও ভালো থাকবে আজ। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

মিথুন: আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। প্রেমে পড়ার সুযোগ থাকলেও কোনো ব্যক্তিগত এবং গোপন তথ্য প্রকাশ করবেন না। আজ বাড়ির ছোট সদস্যরা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য দেখে ঈর্ষা করতেন তাদের একটি গুরুতর পতন ঘটতে পারে। পরিবারের সদস্যদের জন্য আজ আপনার অর্থব্যয় হবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট: অতিরিক্ত খরচের কারণে জীবনসঙ্গিনীর সঙ্গে তর্ক হতে পারে। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা অবশ্যই বৃদ্ধি করবে। মানসিক চাপ প্রতিহত করার ক্ষেত্রে আধ্যাত্মিকতার সাহায্য নিতে পারেন। আজ সন্ধ্যাবেলায় বাড়িতে অতিথিরা আসতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সাথে সম্পর্কে আজ বাধা আসতে পারে। সবার সঙ্গে সংযত হয়ে কথা বলুন। কোনো নতুন যৌথ উদ্যোগ অথবা অংশীদারত্বে সই করা থেকে বিরত থাকুন।

সিংহ: আজ নিজেকে সময় দিন। এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে, যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। আজকে যত পারবেন লোকজনদের থেকে দূরে থাকুন। কোনো ব্যক্তির সঙ্গে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। অর্থসংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বেগে থাকবেন। স্ত্রীর সঙ্গে খুব ভালো দিন কাটবে।

কন্যা: আজ কোনো সূত্র থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। আজকের দিনে অব্যশই মনোযোগী এবং সতর্ক হন। আপনার পরিবারের সঙ্গে সামাজিক ক্রিয়াকলাপ সবাইকে এক আনন্দদায়ক মেজাজে রাখবে। দিনের প্রথম দিকে উত্তপ্ত বাক্যবিনিময় হলেও পরে স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সময় কাটাবেন। আজ আপনার প্রেমিক/প্রেমিকা চাইলেও দূরে থাকতে পারবেন না। কোনো বিষয়ে প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। নিজের জন্য সময় বের করুন।

তুলা: দুশ্চিন্তা ছাড়ুন এবং আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। কাজের চাপে আজ কিছুটা উত্তেজনার সৃষ্টি হতে পারে। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে বন্ধুদের সময় দেওয়া দরকার। সবার সঙ্গে ভালোভাবে মিশুন নাহলে আপনার প্রয়োজনে কাউকে পাবেন না। বহুদিন পর স্ত্রীর সাথে একটি ভালো দিন কাটতে চলেছে।

বৃশ্চিক: রাতের দিকে আজ আপনি একাকী বাড়ির ছাদে বা পার্কে হাঁটতে পারেন। তরুণরা অন্তর্ভুক্ত হতে পারে এমন কাজ শুরু করার পক্ষে ভালো সময়। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন এবং কি খাচ্ছেন সেদিকে নজর দিন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। আজ ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ কোনো আত্মীয়ের কারণে স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে।

ধনু: নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজ ভালো সময়। যদি সম্ভব হয় সেক্ষেত্রে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। কারণ আপনি খুবই দুর্বল হয়ে পড়তে পারেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি ঘটবে। প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেই আজ আপনি হঠাৎ নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন। বিবাহিতদের জীবন সুখের হবে।

মকর: আজ আপনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন, যার কারণে আপনার মন খারাপ হতে পারে। সন্তানরা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি ঘটাবে। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারণা ভালোভাবে উপস্থাপন করতে পারেন তাহলে আজ অত্যন্ত উপকৃত হবেন। কোনো আত্মীয়ের কারণে স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে।

কুম্ভ রাশি: ব্যবসায়িক বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। বাড়তি অর্থ উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। পরিবারের সদস্যদের সঙ্গে অবশ্যই কিছু ভালো মুহূর্ত কাটান। স্বাস্থ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। সবার সাথে খোলামেলাভাবে কথা বলুন। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে। আজকে আপনি বাড়ির কোনো ছোট সদস্যকে নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন।

মীন রাশি: ভুল-বোঝাবুঝির পর অবশেষে আজ স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে। বিপদের সময় ধৈর্য হারাবেন না। অযথা খরচ করবেন না। আজ আপনি নতুন বন্ধু তৈরি করতে পারেন। ভালোবাসার মানুষকে কখনোই হতাশ করবেন না। আজ কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আপনার কথা শুনবেন। ভ্রমণের জন্য কিছুটা খরচ হলেও সেটি আপনার মনকে ভালো করবে।

 
Electronic Paper