মঙ্গলবার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মঙ্গলবার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

ডেস্ক নিউজ
🕐 ১১:৩৭ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২২

মঙ্গলবার রাশিফলে জেনে নিন, কী আছে আপনার ভাগ্যে

আজ মঙ্গলবার, ১৪ জুন ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নেই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

আজকের দিনটি এ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষভাবে শুভ। আবেগপ্রবণ সিদ্ধান্তকে প্রাধান্য না দিলে জীবনে সাফল্যের দেখা পাবেন। ব্যক্তি ও পারিবারিক জীবনে ভারসাম্য রেখে এগিয়ে যেতে চেষ্টা করুন।

বৃষ রাশি

আজকের দিনটি আপনার জন্য বেশ ঝামেলাপূর্ণ হতে চলেছে। ঝামেলা এড়াতে নিজের মতামতকে গুরুত্ব না দিয়ে গুরুজনদের পরামর্শ মেনে চলুন। অন্যের সঙ্গে বিবাদ না জড়িয়ে নিজের কাজের প্রতি মনোযোগী হন।

মিথুন রাশি
আজ আপনার পথে অনেকেই বাধা সৃষ্টি করতে পারে। সেসব সমস্যার সমাধানে সতর্কতার সঙ্গে যুক্তিশীল সিদ্ধান্ত গ্রহণ করুন। বিনোদনের জন্য বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা দুটিই বৃদ্ধি পাবে আজ।

কর্কট রাশি
মানসিকভাবে অনেকটা প্রফুল্ল থাকবেন আজ। জীবনে জটিলতা এড়াতে সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে কোনো কিছু চূড়ান্ত করার আগে পরিবারের সদস্যদের মতামত নিন। আজ হঠাৎ কাজের চাপ বাড়ায় নিজের জন্য সময় বের করতে পারবেন না।

সিংহ রাশি
দীর্ঘদিনের স্বপ্ন সত্যি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনের জটিলতা এড়াতে শুভাকাঙ্ক্ষীদের সুপরামর্শ পাবেন। বিপদের দিনের বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে তাদের সময় দিন। অপ্রয়োজনে টিভি, মোবাইল কিংবা ইলেকট্রনিকস ডিভাইসের ব্যবহার শারীরিক অসুস্থতার কারণ হতে পারে।

কন্যা রাশি
নিজের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস ফিরে পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ অযথাই ঝামেলায় জড়াতে পারেন। নিজের ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজে আজ মানসিক অস্বস্তিতে পড়তে পারেন।

তুলা রাশি
সম্পত্তি সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। বাড়িতে অতিথি আগমনের কারণে নিজের কষ্ট অনেকটাই ভুলে যাবেন। কাজে মনোযোগী হলে সাফল্যের দেখা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি
জীবনের নতুন পথের দিশা আজ আপনাকে হাতছানি দিতে পারে। হঠাৎই ধর্মীয় কাজে মনোযোগ বাড়বে। অর্থপ্রাপ্তির নতুন পথ খুঁজে পেতে পারেন। তবে এক্ষেত্রে অবৈধ কোনো কিছু করা থেকে বিরত থাকুন।

ধনু রাশি
পরিবারের সদস্যদের প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আজ আপনার চিন্তাশক্তিকে কাজে লাগানোর চেষ্টা করুন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে সময় নিন। জিনিসপত্রে যত্নবান না হলে ক্ষয়ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কাজের চাপ কম থাকবে তাই পরিবারের সদস্যদের পর্যাপ্ত সময় দিতে পারবেন।

মকর রাশি
বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা বেশি। তবে অর্থপ্রাপ্তি বৃদ্ধি পেলেও সঞ্চয় বৃদ্ধি পাবে না যদি অপ্রয়োজনীয় খরচ বন্ধ না করেন। নিজের দুর্ভাগ্যের কথা স্মরণ করে আজ কাউকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। অপ্রয়োজনে কল্পনাবিলাসী হওয়া থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি
যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, আজকের দিনটি তাদের জন্য খুব চ্যালেঞ্জিং হতে পারে। চাকরিজীবীদের অফিসে মনোযোগ দিয়ে কাজ করতে হবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভালো কাটতে পারে। আজ পরিবারের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। থাইরয়েডের রোগীরা শারীরিক জটিলতায় ভুগতে পারেন।

মীন রাশি
অফিসে ভালো পারফরম্যান্সের কারণে উচ্চপদস্থ কর্মকর্তাদের আস্থা অর্জন করতে সক্ষম হবেন। আপনার পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় ভালো মুনাফা পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। ব্যায়ের খাত বাড়বে। মাইগ্রেনের রোগীরা আজ অসুস্থতা বোধ করতে পারেন।

 
Electronic Paper