পুলিশ থেকে সাবধান কর্কট, স্ত্রীর সাহায্য পাবেন বৃষ

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রহায়ণ ১৪২৫

পুলিশ থেকে সাবধান কর্কট, স্ত্রীর সাহায্য পাবেন বৃষ

খোলা কাগজ ডেস্ক ১০:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ০৬, ২০১৮

print
পুলিশ থেকে সাবধান কর্কট, স্ত্রীর সাহায্য পাবেন বৃষ

মেষ রাশি:(২১ মার্চ – ২০ এপ্রিল)
বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। বাড়িতে অতিথির আগমন হতে পারে। রাতে যোগাযোগে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। ছোট ভাইবোনের উচ্চশিক্ষা নিয়ে দুশ্চিন্তা দেখা দেবে। মুদ্রণ শ্রমিক ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে সতর্ক হতে হবে।

বৃষ রাশি:( ২১ এপ্রিল – ২০ মে)
অসুস্থদের আরোগ্য লাভের যোগ বলবান। স্ত্রীর সাহায্য পেতে পরেন। কর্মস্থলে আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের নতুন পদপ্রাপ্তির সম্ভাবনা প্রবল। রাতে ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

মিথুন রাশি:(২১ মে – ২০ জুন)
আজ হঠাৎ করেই কোনো দূরবর্তী স্থানে যেতে হবে। ব্যবসায়িক কাজে বিদেশযাত্রার যোগ প্রবল। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারেন। রাতে সামাজিক ও রাজনৈতিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির যোগ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি:(২১ জুন – ২০ জুলাই)
আপনার ব্যবসায়িক কাজে সাফল্য আশা করতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ঠিকাদারি কাজে অগ্রগতি হবে। বড় বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। রাতের দিকে সময় কিছুটা ব্যয়বহুল হয়ে উঠতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের যোগ। যাত্রাপথে আইনগত জটিলতা পুলিশি হয়রানির সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি:(২১ জুলাই – ২১ আগস্ট)
বেকারদের বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মলাভের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। প্রত্যাশা পূরণের যোগ প্রবল। কোনো বন্ধু বা বড় ভাইয়ের দ্বারা উপকৃত হতে পারেন। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন।

কন্যা রাশি:(২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীদের বিদেশের ভিসা প্রাপ্তিতে সফলতা আসতে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ গমন শুভ। আমদানি ও রপ্তানি বাণিজ্যের সঙ্গে জড়িতদের ভালো আয় রোজগার হতে পারে। সন্ধ্যার দিকে শ্রমজীবীরা কোনো ঝামেলাপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। পিতার সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলতে হবে।

তুলা রাশি:(২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর)
ব্যবসায়িক প্রয়োজনে কারও কাছ থেকে ঋণ নিতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে কিছু লাভের আশা করা যায়। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুর্ঘটনা এড়িয়ে চলুন। কোনো গোপন তথ্য ফাঁস হওয়ার আশঙ্কা রয়েছে। পাসওয়ার্ড বা আইডি সুরক্ষিত রাখুন। রাতের দিকে বিদেশযাত্রার যোগ দেখা যায়। বৈদেশিক কাজে অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি:(২২ অক্টোবর- ২০ নভেম্বর)
পাইকারি ও খুচরা ব্যবসায় আশানুরুপ লাভবান হবেন। জীবন সাথীর ভাগ্য উন্নতির যোগ দেখা যায়। অংশীদারি কোনো কাজে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। রাতে সময় কিছুটা ঝামেলাপূর্ণ। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঋণ যোগ প্রবল।

ধনু রাশি:(২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)
শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলাপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। অধীনস্ত কর্মচারীর সাহায্য লাভের যোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে কোনো নতুন প্রতিদ্বন্দ্বীর উৎপাত দেখা দেবে। রাতে সময় শুভ হয়ে উঠবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। দাম্পত্য অশান্তির সুরহা হতে পারে।

মকর রাশি:(২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
বিক্রয়কর্মী ও বিক্রয় প্রতিনিধিদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে। রাত থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। হঠাৎ কোনো ঝামেলায় পড়তে পারেন। ব্যবসা-বাণিজ্যে লোকসানের আশঙ্কা দেখা যায়।

কুম্ভ রাশি:(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নিজের গৃহ ভূমি লাভের স্বপ্নপূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য লাভের সম্ভাবনা। কোনো আত্মীয়র সহযোগিতায় কর্ম লাভের সুযোগ পেতে পারেন। সন্ধ্যার পর প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের কাজে অগ্রগতি নিশ্চিত।

মীন রাশি:(১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ছোট ভাইবোনের চাকরিসংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীরা ভালো কাজের অর্ডার পেতে পারেন। মুদ্রা ব্যবসায়ীদের ভালো আয়-রোজগারের সুযোগ আসতে পারে। সন্ধ্যার দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর ভালো যাবে না। আত্মীয়র সঙ্গে বিরোধ হওয়ার আশঙ্কা।