রাশিফলে জেনে নিন, দিনটি কেমন কাটবে

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে জেনে নিন, দিনটি কেমন কাটবে

ডেস্ক নিউজ
🕐 ১০:২১ পূর্বাহ্ণ, জুন ০৮, ২০২২

রাশিফলে জেনে নিন, দিনটি কেমন কাটবে

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতিপ্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

হতাশা থাকবে। কোনো কথা যাচাই না করে বলবেন না। নতুন কিছু ঘটবে। কোথায় টাকা বিনিয়োগ করছেন সে বিষয়ে নিশ্চিত হন। মন পরিষ্কার রাখুন। অযথা গোলমেলে কাজ কর্ম করবেন না। বহুদিনের সম্পর্ক আজ পরিচিতি লাভ করবে।

বৃষ

জীবনে উদার মানসিকতা রাখুন। অভিযোগ করবেন না। নিজের অর্থ বাঁচান। সঙ্গী সহায়ক হবে। অনেকেই সাহায্য করবে। নতুন দায়িত্ব গ্রহণ করবেন। খারাপ জিনিসে নজর দেবেন না। দূরের কোনো আত্মীয় আসতে পারে। ভিন্ন অভিমত থাকবে।

মিথুন

নিজের ভদ্র ব্যবহার রাখুন। অনেকেই আপনার প্রশংসা করবেন। সঠিক কাজ করুন। নিজেদের মতো করে কাজ করতে থাকুন। ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আজ ভালো ফল পাবেন। কর্মক্ষেত্রে ভালো পরিবর্তন আসবে।

কর্কট

পরিবারের সদস্যের সঙ্গে সময় কাটান। অর্থ আসতে পারে। প্রত্যাশা অনুযায়ী লাভ হবে। কঠোর পরিশ্রম করুন। নিজের সম্পর্কে অন্যকে ভালোমতো জানাতে হবে। আজ সক্রিয় থাকবেন এবং নানা মত পোষণ করতে হবে। নানা সুযোগ অন্বেষণ করা উচিত।

সিংহ

নিজের শখ রাখতে হবে। বড়দের আশীর্বাদ পাবেন। অনেক কারণে আশ্চর্য হবেন। প্রেমে নতুন দিক আসতে পারে। ব্যবসায় ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে সফর লাভজনক হবে। বিরক্তবোধ করবেন। দুর্দান্ত দিন। নিজের জন্য সময় পাবেন।

কন্যা

বদঅভ্যাস ত্যাগ করুন। বিভিন্ন উৎস থেকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। বয়স্ক আত্মীয়দের থেকে অনেক কিছু পাবেন। অনুভূতি পরিশোধিত হবে। ফাঁকা সময়ে কারো সঙ্গে সাক্ষাৎ করুন। একাকী আনন্দ উপভোগ করবেন।

তুলা

মনের ভয় দূর করুন। নতুন কাজে অংশ নিন। নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন। অনেকের ক্রোধের শিকার হবেন। সবার কথা শুনতে হবে এমন কোনো কথা নেই। পরিবারের জন্য উত্তেজনা থাকবে। প্রেম থাকবে। ব্যবসায় নতুন ধারণা রাখা দরকার। ইতিবাচক ফলাফল পাবেন অনেক ক্ষেত্রে।

বৃশ্চিক

চারপাশের মানুষের থেকে আজ অনেক আশা পাবেন। কোনো পূর্ব প্ল্যান ছাড়াই আজ কাজ ভালো হবে। পারিবারিক ঋণ মিটিয়ে দিন। আকর্ষণীয় কিছু ঘটবে। আজ নিজেকে খুশি রাখার জন্য সবরকম চেষ্টা করতে হবে। হুজুগে চলবেন না। খারাপ ভাবে কথা বলবেন না।

ধনু

নিজের শরীর স্বাস্থ্য ভালো রাখুন। নিজের অর্থ সাশ্রয় করতে হবে। রুক্ষ আচরণ করবেন না। সমকক্ষদের সঙ্গে বোঝাপড়া করুন। ফাঁকা সময়কে কাজে লাগান। তীব্র বিবাদে জড়াবেন না।

মকর

নিজেকে ভালো কাজে পরিচালনা করুন। নিজের অস্তিত্ব বুঝে কাজ করবেন। চেষ্টা না করে হাল ছাড়বেন না। বাড়ির কাজ সম্পূর্ণ করতে হবে। অনেকের থেকে উৎসাহ পাবেন। সম্পর্কের টানাপোড়েন থাকবে। অভিযোগ দূর করুন। নতুন উদ্যোগ নিতে হবে।

কুম্ভ

মেজাজ ভাল রাখুন। অযথা ঝামেলায় জড়াবেন না। কেউ কেউ আপনার খারাপ চাইতে পারে। নিজেকে বুঝতে চেষ্টা করুন। অনেক কিছু হারিয়ে যেতে পারে তবে সব ধরনের ঝামেলা থেকে আজকে দূরে থাকুন। তাৎক্ষণিক ফলাফল পাবেন না। ভবিষ্যতে লাভ হবে।

মীন

নিজেকে ধর্মীয় দিকে চালনা করুন। খরচ বাড়বে। সুখী জীবনে অশান্তি বাড়বে। ঝামেলা দেখেলেই পালান। সুযোগ থাকবে। কাজ মন দিয়ে করুন। প্রেম থাকবে। তবে ব্যবসায় আজকে লোকসান হতে পারে।

 
Electronic Paper