৫ জুনের রাশিফল: কোন কোন রাশির সর্বনাশ হতে চলেছে আজ!

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৫ জুনের রাশিফল: কোন কোন রাশির সর্বনাশ হতে চলেছে আজ!

ডেস্ক নিউজ
🕐 ৯:৫৭ পূর্বাহ্ণ, জুন ০৫, ২০২২

৫ জুনের রাশিফল: কোন কোন রাশির সর্বনাশ হতে চলেছে আজ!

আজ রোববার, ৫ জুন ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

পরিশ্রমে সফলতা আসবে। যে কোনো কাজে বাধার সম্মুখীন হওয়ায় আজ অনেকটাই বিষাদগ্রস্ত থাকতে পারেন। পরিকল্পনা করে সিদ্ধান্ত নিলে ঝামেলায় জড়াবেন না। প্রতিশোধপরায়ণ মনোভাব জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। কোমর বা পিঠের ব্যথায় কষ্ট ভোগ করতে পারেন।

বৃষরাশি
এ রাশির জাতক জাতিকাদের দিনের শুরুটা ভালোই হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকায় সফলতা আপনার কাছে ধরা দেবে। স্বাস্থ্যের অবনতি এড়াতে মানসিক স্বাস্থ্য ভালো রাখুন।

মিথুন রাশি
বিদেশে যাওয়ার স্বপ্ন আজ সত্যি হতে পারে। অজানা উৎস থেকে হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে। ন্যায় পেতে অন্যায়ের প্রতিবাদ করতে হবে। জটিলতা এড়াতে স্বার্থপর লোকজনের থেকে দূরে থাকুন।

কর্কট রাশি
কাছের মানুষের সঙ্গে আজ ঝগড়া হতে পারে। খরচের হাত বাড়বে। বাড়িতে অতিথির আগমন হতে পারে। কারো প্রতি অন্ধবিশ্বাস জীবনে দুর্ভোগ নিয়ে আসবে। প্রতিকূল পরিস্থিতিতে ধার নেওয়া থেকে বিরত থাকুন।

সিংহ রাশি
ব্যক্তিগত, পারিবারিক কিংবা কর্মজীবনে কাজের চাপ বাড়বে। অমীমাংসিত কাজ শেষ করে নতুন কাজে অংশ নিলে জীবনে ইতিবাচক পরিবর্তন হবে। অন্যের কথায় কান দিয়ে আজ বিপদে পড়তে পারেন।

কন্যা রাশি
আজ যে কোনো আর্থিক লেনদেন থেকে বিরত থাকুন। আড্ডায় সময় নষ্ট না করে জীবনে উন্নতির জন্য সঠিক পরিকল্পনা করলে সুফল পাবেন। নিজেকে সময় দিন। সুস্বাস্থ্যের জন্য গভীর রাত জেগে থাকা এড়িয়ে চলুন।

তুলা রাশি
পার্টনারশিপে ব্যবসা করছেন যারা, তাদের আজ ভালোই লাভ হবে। ব্যবসা দ্রুত বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা আজ স্বস্তি পেতে পারেন। চাকরিসংক্রান্ত কোনো সমস্যা চলতে থাকলে, আজ আপনার সমস্যার সমাধান হবে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। আজ আপনার পেটের সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি
নিজের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনতে পারলে জীবনে সাফল্য পাবেন। বেশি কথা বলার কারণে বিবাদে জড়াতে পারেন। জীবনে অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে আজ।

ধনু রাশি

আর্থিক অবস্থার অবনতি হওয়ায় আপনার উদ্বেগ বাড়তে পারে। সাফল্যের দেখা পেতে জীবনে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আজ ক্লান্তি ও দুর্বলতা আপনাকে ঘিরে ধরতে পারে।

মকর রাশি
অতীতের কোনো কাজে আজ প্রত্যাশিত ফল পেতে পারেন। ব্যক্তিগত সমস্যায় লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। মানসিক অশান্তিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি
পারিবারিক কারণে ঝামেলায় জড়িয়ে পরবেন। এই সমস্যা আরও বাড়বে যদি ব্যক্তিগত ও পারিবারিক বিষয়গুলো নিয়ে সবার সঙ্গে আলোচনা শুরু করে দেন। অর্থের দিক দিয়ে দিনটি শুভ। ডায়াবেটিস রোগীরা শারীরিক জটিলতায় ভুগতে পারেন।

মীন রাশি
প্রতিযোগিতামূলক মনোভাবে জীবনে ছন্দ খুঁজে পাবেন। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ রয়েছে। মনের ওপর জোর না দিয়ে ব্রেইনের যুক্তি দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করুন। ক্লান্তিবোধ করলে মানসিকভাবে অনেকটা স্বস্তি ফিরে পাবেন আজ।

 
Electronic Paper