৪ জুন: কেমন কাটবে দিনটি, জেনে নিন রাশিফলে

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৪ জুন: কেমন কাটবে দিনটি, জেনে নিন রাশিফলে

ডেস্ক নিউজ
🕐 ১০:৪৪ পূর্বাহ্ণ, জুন ০৪, ২০২২

৪ জুন: কেমন কাটবে দিনটি, জেনে নিন রাশিফলে

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। আজ শনিবার, ০৪ জুন ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। স্ত্রীর জন্য কোনো কাজের ব্যবস্থা হতে পারে। কারো কাছ থেকে দামি উপহার নেয়ার আগে ভাবনা চিন্তা করুন। আজ কোথাও যন্ত্রণা বাড়তে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে ভয় কাজ করবে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে।

বৃষ: চাকরির জায়গায় কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। কর্ম পরিবর্তনের সম্ভাবনা আছে। ছোট কারো কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন।

মিথুন: সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনো কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের আলোচনা। আজ কারো উপকার করতে গিয়ে সুনাম পাবেন। দুপুরের পরে বাড়তি কোনো ব্যবসা থেকে লাভ পেতে পারেন। প্রেমে বাধা এলেও সঙ্গে আনন্দ থাকবে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না।

কর্কট: প্রেমে নতুন অশান্তি আসতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার আশঙ্কা। লেখকদের জন্য ভালো কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ শুভ কিছু ঘটতে পারে। কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনো প্রকার আঘাত লাগতে পারে। শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। কাজের জায়গায় সুনাম বাড়তে পারে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

সিংহ: শরীর ভালো থাকবে। অমীমাংসিত সমস্যা স্পষ্ট হবে। অর্থব্যয় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা থাকবে। প্রেমে সাফল্য। নিজের সব ভাবনা আজকে জানাতেই হবে। বিতর্ক থাকবে। মেজাজ খারাপ হতে হবে। জীবনের সব বাসনা আজকে থাকবেই। অপরের কোনো কথায় অশান্তি বাড়তে পারে। পুরনো কোনো আশা ভাঙতে পারে। আজ সন্তানের কোনো ভালো কাজ আপনাকে অবাক করবে। ব্যবসায় ফল ভালো পাওয়া যাবে। ব্যয় কম হবে। সংগীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ।

কন্যা: নিজের আগ্রহ অনুধাবনের ভালো দিন। আর্থিক বিষয়ে আলোচনা প্রয়োজন। ভবিষ্যতের ভাবনা পরিকল্পনা করুন। কারো আগমনে উৎসব বয়ে আসবে। সঙ্গীর থেকে অনেক কিছু জানবেন। সঠিকভাবে বিশ্রাম নিন। মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় চললে আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

তুলা: শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। খারাপ সঙ্গের জন্য কোনো বিপদ আসতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রীর ব্যাপারে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনো অশান্তি আজ অনেক দূর যেতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক: অন্য কারো মৃদু প্রতিবন্ধক আচরণ জীবনে কিছু পরিবর্তন আনতে পারে। সঙ্গীর সমালোচনাকে প্রতিহত করার পরিবর্তে, আপনার শেখার জন্য খুব দরকারি কিছু হতে পারে। ভালো কথা শোনার অভ্যাস করুন এবং সেগুলো বিবেচনা করুন। পড়াশোনার জন্য দিনটি খুব ভালো। চাকরিজীবীদের জন্য বিশেষ অনুকূল সময়। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। কোনো উদ্বেগ থাকলে তা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু: কোনো কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভালো। আজ বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। আজ ব্যবসায় কোনো শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের কোনো লোকের জন্য খরচ বাড়তে পারে।

মকর: ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনো কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভালো সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। কাজের ব্যাপারে কোনো শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় কোনো মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট।

কুম্ভ: কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভালো হবে না। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি আসতে পারে। আজ আয়ের দিক দিয়ে দিনটি ভালো। বন্ধুর জন্য কোনো ভালো কাজ করতে পারেন। ব্যবসায় কোনো নতুন ব্যবস্থা। আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে ক্ষতি হতে পারে। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। গুপ্তশত্রু বাড়তে পারে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। শিক্ষার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

মীন: কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। মা-বাবার সঙ্গে ছোট কোনো বিষয়ে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হওয়ায় আনন্দ। কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য লাভে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

 
Electronic Paper