ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল: আর্থিকভাবে লাভবান হতে পারেন

ডেস্ক নিউজ
🕐 ১০:৩৭ পূর্বাহ্ণ, জুন ০২, ২০২২

আজকের রাশিফল: আর্থিকভাবে লাভবান হতে পারেন

আজ শনিবার, ২ জুন ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি

আজ মেষ জাতকদের কথায় সকলে প্রভাবিত হবেন। পেশাগত জীবনে ইচ্ছানুকূল পরিস্থিতি থাকবে। ব্যবসায় কোনো কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে, তা আজ পূর্ণ হতে পারে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে।

বৃষ রাশি

আজ বৃষ জাতকরা সুসংবাদ লাভ করবেন। আয়ের অতিরিক্ত উৎস পাওয়ায় আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করুন। কোনো প্রভাবশালী জাতকের পথপ্রদর্শন লাভ করবেন। অর্থলাভের পথে বাধা দূর হবে। সমাজে আপনার প্রতিষ্ঠা বাড়বে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের আজকের দিন ঠিকঠাক থাকবে। সকলে আপনার ব্যবহারের দ্বারা প্রভাবিত হবে। কোনও স্কিমে হাত দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে টাকা-পয়সা নিয়ে কোনো বিবাদ করবেন না। কাজের সঙ্গে জড়িত সমস্ত ছোটখাটো বিষয় মনোনিবেশ করুন।

কর্কট রাশি

আজ কর্কট রাশির জাতকরা নিজের মন একাগ্র করার চেষ্টা করবেন। আর্থিক পরিস্থিতি দৃঢ় থাকবে। বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করলে সমস্ত সমস্যার সমাধান হবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। কোনো কারণে চিন্তা ও অবসাদ থাকবে। যুবকরা ক্যারিয়ারে বড়সড় সাফল্য লাভ করতে পারেন। খাওয়া-দাওয়ায় যত্ন নিন, স্বাস্থ্য ভালো থাকে।

সিংহ রাশি

অত্যন্ত ব্যস্ততায় সিংহ রাশির জাতকদের দিন কাটবে। আর্থিক বিষয় লাভ হবে। নতুন চাকরির খোঁজে থাকলে সাফল্যলাভের পূর্ণ সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ-শান্তি থাকবে। পরিবারের ছোট সদস্যরা আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। সম্পর্কে ভারসাম্য বজায় রেখে চলুন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের দিন ভালো কাটবে। আজ কোনো যাত্রায় গেলে তা পূর্ণ রূপে উপভোগ করবেন। অংশীদারির ব্যবসায় কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। নারীরা বাড়ির কাজে অধিক ব্যস্ত থাকবেন। পরিজনদের কাছ থেকে সুসংবাদ লাভ করবেন।

তুলা রাশি

তুলা রাশির জাতকরা আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পরিশ্রমের জোরে বিপরীত পরিস্থিতি কাটিয়ে উঠতে পারেন। আপনার পক্ষে প্রপার্টি ডিলের সিদ্ধান্ত নেওয়া হবে। সতর্কতার সঙ্গে নিজের রোজগার ব্যয় করুন। প্রেমিকাকে কোনো রোমান্টিক স্থানে ঘোরাতে নিয়ে যেতে পারেন। সাবধানে গাড়ি চালান।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিন সাধারণ কাটবে। অসুস্থ জাতকদের স্বাস্থ্যোন্নতি হতে পারে। বাড়িতে থেকেই অধিকাংশ কাজ পূর্ণ করার চেষ্টা করুন। জমি, বাড়ি, দোকান, শোরুম ও ফ্যাক্টরি ইত্যাদির ক্রয়-বিক্রয় সম্ভব। ব্যবসায়ীদের জন্য কঠিন সময়, তবে হতাশ হবেন না। শ্বশুরবাড়ির তরফে সুসংবাদ পাবেন।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের স্বপ্ন সত্যি হতে চলেছে আজ। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অনলাইন শপিং করতে পারেন। লোভবশত কোনো অনৈতিক কাজ করে বসবেন না। উসকানি এড়িয়ে চলুন, না হলে আপনার কাজ ভেস্তে যেতে পারে। আবেগতাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোনো আত্মীয় আপনার কাছ থেকে সাহায্য চাইতে পারে।

মকর রাশি

আজ মকর রাশির জাতকরা ধীরগতিতে অগ্রসর হবেন। ব্যবসায় প্রত্যাশামতো লাভ অর্জন করতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। আজ বন্ধুদের সহযোগিতা লাভ করবেন মকর রাশির জাতকরা। পরিবারে আনন্দ থাকবে। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে দেখা হবে।

কুম্ভ রাশি

আজ নিজের ইচ্ছা অন্যের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। প্রশাসনিক কাজ সহজে পূর্ণ হবে। বর্তমান পরিস্থিতির কারণে ব্যবসায়িক কার্যকলাপ দুর্বল হবে। নতুন কাজ শুরুর পরিকল্পনা করবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। আপনার ওপর বাবার বিশ্বাস বজায় থাকবে।

মীন রাশি

মীন জাতকদের আজকের দিন সুখ-শান্তিতে ভরে থাকবে। এই রাশির ব্যবসায়ী জাতকরা নিজের জনসংযোগ মজবুত করুন। ব্যবসা বৃদ্ধির বিষয় চিন্তাভাবনা করতে পারেন। চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিবাহযোগ্য যুবক-যুবতীরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

 
Electronic Paper