আজ কোন রাশির জাতক সতর্ক থাকবেন?

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজ কোন রাশির জাতক সতর্ক থাকবেন?

ডেস্ক নিউজ
🕐 ১০:৪৬ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২২

আজ কোন রাশির জাতক সতর্ক থাকবেন?

আজ শনিবার, ২৮ মে ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে কিছু বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ঝামেলার হতে পারে। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার জন্য যাওয়ার ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রবাসীদের দিনটি ঝামেলাপূর্ণ। ভাগ্য কিছুটা বিরূপ থাকবে এ রাশির জাতক-জাতিকাদের।

বৃষ: দিনটি বিশেষ ভালো যাবে না। পাওনাদারের তাগাদা আসতে পারে। কোনো ব্যাংকঋণ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেবেন না আজ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের কোনো ব্যক্তির সঙ্গে ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হতে পারে। সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশীদারি কাজে আশানুরূপ সাফল্য আসবে না। বাড়িতে অতিথি সমাগম বাড়তে পারে।

কর্কট: কর্মস্থলে সহকর্মীদের আচরণে সন্তুষ্ট হতে পারবে না। ব্যবসায়ীরা তথ্য বিভ্রাটের শিকার হতে পারেন। কোনো কর্মচারীর ওপর বেশি নির্ভর করা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারেন। নিজের ভুলে বদনামের আশঙ্কা রয়েছে।

সিংহ: সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা-বিপত্তি দেখা দিতে পারে। শিল্পীদের কাজে কর্মে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। লেখক কবি ও সাহিত্যিকরা প্রকাশকের দ্বারা প্রতারিত হতে পারেন।

কন্যা: পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সাংসারিক ঝামেলা বৃদ্ধি পাবে। যানবাহন নিয়ে যান্ত্রিক জটিলতায় ভুগতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে। প্রিয়জনের সঙ্গে আনন্দে দিন কাটবে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। শনি চন্দ্রর প্রভাবে কাজে কর্মে তথ্য বিভ্রাট দেখা দেবে। ছোট ভাই বোন সংক্রান্ত বিষয় নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা-বিপত্তি দেখা দিতে পারে। সংসারে অশান্তি হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিরোধ এড়িয়ে চলুন।

বৃশ্চিক: বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরূপ লাভ করতে পারবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।। ব্যবসায়ীরা আর্থিক লেনদেনে সতর্ক হোন। যে কোনও বুকিং বাতিল হতে পারে।

ধনু: সার্বিক বিচারে সময়টা শুভাশুভ মিশ্রিত হলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। এ বছর ধনোপার্জন ভালোই হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারাদিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর: আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। ব্যবসায় কোনো লোকের খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো অশান্তি থেকে সাবধান।

কুম্ভ: গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ভ্রমণে বাধা। শরীরে কোনো ব্যধির জন্য যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

মীন: নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে শেষ করে নিন এই বেলা। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন আজ থেকেই। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকবেন আপনি।

 
Electronic Paper