রাশিফলে আজকের দিনটি যেমন যাবে

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে আজকের দিনটি যেমন যাবে

ডেস্ক নিউজ
🕐 ১০:২২ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২২

রাশিফলে আজকের দিনটি যেমন যাবে

দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ বৃহস্পতিবার, ২৬ মে ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি: আপনার শারীরিক শক্তি বজায় রাখার জন্য খেলাধুলায় অংশগ্রহণ করুন। বেশি খরচ করা এবং সন্দেহজনক বড় আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনার সঙ্গী দারুণ কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে।

বৃষ রাশি: নিজেকে খেলাধুলায় নিয়োজিত করুন। আজ, আপনার ভাইবোনরা আপনার কাছে আর্থিক সহায়তা চাইতে পারে। স্ত্রী এবং বাচ্চারা অতিরিক্ত স্নেহ এবং যত্নবান হবে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাদের শান্ত থাকা প্রয়োজন। পরীক্ষার ভয়কে আপনাকে বিচলিত করতে দেবেন না। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল আনবে। বিবাহিত জীবন শুভ।

মিথুন রাশি: উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ, আপনার ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। বাড়িতে মানুষের সঙ্গে আপনি উত্তেজনাপূর্ণ এবং ভিন্ন কিছু করতে পারেন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ হয় এমন কিছু করা থেকে বিরত থাকুন। জীবনসঙ্গী আজ অত্যন্ত সহায়ক হবে।

কর্কট রাশি: আপনি পদক্ষেপ গ্রহণ করার ফলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কেবলমাত্র স্পষ্টভাবে সমস্যাগুলো উপলব্ধি করার দ্বারাই আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। ভালোবাসা আজ অত্যন্ত সুখের হবে। কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

সিংহ রাশি: আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভালো কাজের জন্য সম্মানিত হবেন। আপনার একজন পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার পুরনো সুন্দর স্মৃতিগুলো আজ আবার নতুন হয়ে উঠবে।

কন্যা রাশি: আপনার পরিচিত মানুষের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। আপনার ভালোবাসার কারও সঙ্গে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। ব্যবসা সম্পর্কিত কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড় সমস্যার মধ্যে পড়তে পারেন।

তুলা রাশি: আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আর্থিক অবস্থা উন্নত হবে। বন্ধুরা সন্ধ্যাবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ আজ বিলুপ্ত হয়ে যাবে। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়। আপনার রসবোধ আপনার শ্রেষ্ঠ সম্পদ হতে পারে। বিবাহিত জীবন শুভ।

বৃশ্চিক রাশি: স্বাস্থ্যের যত্ন প্রয়োজন। অর্থসংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আজ দিনটি সত্যিই আপনার জন্য শুভ হতে পারে।

ধনু রাশি: মানসিক চাপ প্রতিহত করার চেষ্টা করুন। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। আপনি আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পাররেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ ফল প্রদর্শন করবে। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। স্ত্রীর প্রতি কোমল হোন।

মকর রাশি: আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। কোনো বন্ধুর কাছ থেকে মূল্যবান সমর্থন আপনাকে পেশাদার বিষয়ে সাহায্য করবে। আজ দিনটি আপনার জন্য চ্যালেঞ্জ আনতে চলেছে।

কুম্ভ রাশি: আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে চেষ্টা করুন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এর ফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমের মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।

মীন রাশি: কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আজ ঘরে আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। বিবাহিত জীবন সুখের হবে।

 
Electronic Paper