ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে জেনে নিন, কী ঘটতে চলেছে আজ আপনার জীবনে

ডেস্ক নিউজ
🕐 ১০:৩৯ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২২

রাশিফলে জেনে নিন, কী ঘটতে চলেছে আজ আপনার জীবনে

আজ ২৪ মে ২০২২, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

চাকরিজীবীদের অফিসের পরিবেশ অনুকূলে থাকবে। ব্যবসায়ীরা ব্যবসার কাজে ব্যস্ত সময় পার করবেন। পারিবারিক জীবন ও আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য ভালো রাখতে বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনার শুভ রং বাদামি, শুভসংখ্যা ১২, শুভ সময় সকাল ৭টা থেকে রাত ৮টা ৪৫ মিনিট।

বৃষ রাশি

বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন আজ। অলসতা ত্যাগ করে কাজে মনোযোগী হলে জীবনে সাফল্যের দেখা পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং গাঢ় লাল, শুভসংখ্যা ২৮, শুভ সময় সকাল ১০টা থেকে দুপুর ৩টা ৩০ মিনিট।

মিথুন রাশি
বড় প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আয়ের উৎস বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে ব্যয়ের খরচও। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনি শারীরিক ও মানসিক দিক দিয়ে ফুরফুরে মেজাজে থাকবেন। আপনার শুভ রং বাদামি, শুভসংখ্যা ২২, শুভ সময় সকাল ৭টা ৩০ থেকে দুপুর ৩টা ৪০ মিনিট পর্যন্ত।

কর্কট রাশি

অফিসে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক কাজে সরকারি জটিলতার সমাধান হতে পারে আজ। সঞ্চয়ের পরিমাণ বাড়বে। পিতা-মাতার সেবার যথেষ্ট সময় দিতে পারবেন। আজ পিঠ বা কোমরের কোনো সমস্যায় ভুগতে পারেন। আজ আপনার শুভ রং গাঢ় হলুদ, শুভসংখ্যা ৮, শুভ সময় বিকেল ৫টা ১৫ থেকে রাত ৯টা ২০ মিনিট।

সিংহ রাশি
নতুন চাকরিতে ইতিবাচক সাড়া পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালোবাসা এবং একতা থাকবে। বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ রং গোলাপী, শুভসংখ্যা ৬, শুভ সময় বিকেল ৫টা থেকে রাত ১০টা ১৫ মিনিট।

কন্যা রাশি
বাড়িতে হঠাৎ অতিথির আগমন হতে পারে। বেশি কথা বলা পরিহার করে কাজে মনোযোগী হতে হবে। জীবনে যে কোনো সিদ্ধান্ত নিতে একটু সময় নিন। প্রতিকূল সময়ে পারিবারিক সাপোর্ট পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং মেরুন, শুভসংখ্যা ৩১, শুভ সময় সকাল ১০টা ৩০ থেকে বিকেল ৪টা ৫০মিনিট পর্যন্ত।

তুলা রাশি
মানসিক দিক দিয়ে অনেকটা স্বস্তিবোধ করায় দিনটি বেশ ভালো কাটবে আপনার। জীবনে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের কাজের চাপ বাড়বে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। সুস্বাস্থ্যের জন্য নিয়মিত ব্যায়াম করার অভ্যাস করতে পারেন। আপনার শুভ রং গাঢ় নীল, শুভসংখ্যা ১০, শুভ সময় বিকেল ৪টা ৩০ থেকে রাত ৯টা ০৫ মিনিট।

বৃশ্চিক রাশি
শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। কঠোর পরিশ্রমের ফল পেতে পরেন আজ। ব্যবসায়িক কাজে দূরের যাত্রা করতে হতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং লাল, শুভসংখ্যা ২১, শুভ সময় সকাল ৮টা ৩০ থেকে দুপুর ৩টা।

ধনু রাশি
পারিবারিক জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকলেও পেশাগত জীবনে সাফল্য পাবেন। টাকা নিয়ে বাড়ির পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার শুভ রং বেগুনি, শুভসংখ্যা ২, শুভ সময় সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট।

মকর রাশি
সরকারি চাকরিজীবীদের আজকের দিনটি খুব ভালো কাটবে। বেসরকারি চাকরিজীবীরা কাজের নতুন সুযোগ পেতে পারেন। ঘরের পরিবেশ ভালো থাকবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ঠিক রাখতে জাংকফুড এড়িয়ে চলুন। আপনার শুভ রং নীল, শুভসংখ্যা ১২, শুভ সময় সকাল ৮টা থেকে দুপুর ১২টা ৫৫ মিনিট।

কুম্ভ রাশি
আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে না। অর্থাভাবে ঋণ করতে হতে পারে। চাকরিজীবীদের অফিসে বেশি পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং জাফরান, শুভসংখ্যা ২০, শুভ সময় সকাল ৯টা ২০ থেকে দুপুর ৩টা।

মীন রাশি
চাকরিজীবীরা সব কাজ যথাসময়ে শেষ করতে পারবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের সহায়তা পাবেন। ব্যবসায়ীরা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে আজ। পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনার শুভ রং হলুদ, শুভসংখ্যা ১২, শুভ সময় দুপুর ১২টা থেকে বিকেল ৪টা ২৫ মিনিট পর্যন্ত।

 
Electronic Paper