আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

ডেস্ক নিউজ
🕐 ২:৫৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

আজ ২৩ মে রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

ধনু

জমি ও আবাসন সংক্রান্ত কাজে সফলতা আসবে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। পরনির্ভরতায় নতুন পরিকল্পনা করবেন না। প্রিয়জনের পরামর্শ নিন।

মকর
আজ ভালো সময় কাটবে। পরিকল্পনায় অগ্রগতি। কর্মস্থলে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। প্রচারমূলক কাজে অন্যের সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকাদের ভুল বোঝাবুঝির অবসান হবে। লক্ষ্যে স্থির থাকুন।

কুম্ভ
নতুন কাজের অগ্রগতি হবে। ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নিতে পারবেন। প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে মন ভালো থাকবে। অর্থের ঘর শুভ। পরিকল্পনা বাস্তবায়নে দৃঢ় পদক্ষেপ নিন।

মীন
পারিবারিক ও সামাজিকভাবে আপনার গুরুত্ব বাড়বে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বুদ্ধি দ্বারা সবার মন জয় করুন। সময়ের সঠিক ব্যবহার করুন।

মেষ
ভালো কাজের আশ্বাস পাবেন। অনাহূত কারণে মানসিক চাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য ঝামেলা হতে পারে। ব্যয় বাড়বে। আবেগের বশে কোনো কাজ করবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ
আজ শুভ কিছু ঘটতে পারে। বাড়তি আয়ের সুযোগ আসবে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে। কাঙ্ক্ষিত ফলাফল অর্জিত হতে পারে। কর্মস্থলে গোপন বিষয়ে আলোচনা না করাই ভালো। জীবন সম্পর্কে আশাবাদী থাকুন।

মিথুন
বিদেশসংক্রান্ত কোনো কাজের অগ্রগতি হবে। দৈনন্দিন কাজকর্মে সাফল্য ও সুনাম আসবে। আর্থিক বিষয়ে দুশ্চিন্তা কমবে। যেকোনো প্রতিবন্ধকতায় নিকটজনের সাহায্য পাবেন। ভ্রমণ শুভ।

কর্কট

মানসিক চাপ থাকলেও দিনটি আনন্দের মধ্যে কাটবে। বিদেশ থেকে শুভ সংবাদ পেতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। শুভ কাজে যুক্ত থাকুন। ঘরকে শান্তির নীড়ে পরিণত করুন।

সিংহ
আজ কারো জন্য কাজ করে আনন্দ পাবেন। উপার্জনের সুযোগ বাড়বে। সৃজনশীল কাজের আলোচনায় অগ্রগতি হবে। প্রেমের বাধা মিটে যাবে। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর দিন। সুস্থ থাকুন।

কন্যা
পুরনো সমস্যা সমাধানে নিকটজনের সহায়তা পাবেন। যোগাযোগ ও জনসংযোগ কাজে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হতে পারে। সামাজিক কাজে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার চারপাশে কী ঘটছে, তার প্রতি নজর রাখুন।

তুলা
কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে পারেন। কাজকর্মে পরিশ্রম বাড়বে। প্রেম-প্রণয়ে বাধা, অসমাপ্ত কাজ অনেকটা শেষ হবে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশ ও কৃতিত্ব দেখাতে পারবেন। মন ভালো রাখুন।

বৃশ্চিক
কোনো সম্ভাবনাময় কাজ নিয়ে ভাবতে পারেন। হঠাত্ কিছু প্রাপ্তির যোগ আছে। আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। ব্যবসা স্বাভাবিকের চেয়ে ভালো হবে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন।

 
Electronic Paper