রাশিফলে যেমন কাটবে আপনার শুক্রবার

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে যেমন কাটবে আপনার শুক্রবার

ডেস্ক নিউজ
🕐 ৩:০৬ অপরাহ্ণ, মে ২০, ২০২২

রাশিফলে যেমন কাটবে আপনার শুক্রবার

আজ ২০ মে ২০২২, শুক্রবার। আপনার দাম্পত্য, প্রেম থেকে ক্যারিয়ার কোনদিকে যাবে তা নিয়ে যাবতীয় শঙ্কা, কৌতূহল মেটাতে হলে এক নজরে দেখে নিন এই রাশিফল।

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
আর্থিক দিক থেকে এই রাশির ভাগ্য আজ খুবই ভালো থাকবে। টাকা আসতে পারে। কথা বলার সময় সংযত হয়ে কথা বলতে হবে। যে সমস্যা ঝামেলায় ফেলবে সেটির থেকে দূরে থাকুন। বুদ্ধি এবং বিচক্ষণতা দরকার। কূটনীতি আর্থিক সহায়তা পাবেন। প্রেমে বেদনা। কর্মক্ষেত্রে আনুগত্য থাকবে। পুরনো বন্দোবস্তের কারণে কিছু সমস্যা থাকবে।

বৃষ:
আপনার মানসিক শান্তি থাকবে না। জীবনে সবকিছুই আসতে পারে সেটিকে ফেলে এগিয়ে যান। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মন দিন। প্রেমে চূড়ান্ত ফল। কর্মক্ষেত্রে সকলেই আপনার কথা শুনবে।

মিথুন:
দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আজ মূলধন জোগাড় করতে পারবেন। নতুন কাজে অনেক পুঁজি লাগবে। কঠোর পরিশ্রম এবং ধৈর্য ফল এনে দেবে। ভবিষ্যৎ পরিকল্পনা করতে হবে। সবকিছুই পুনর্মূল্যায়নের দরকার।

কর্কট:
নিজের আশা ছাড়বেন না। অহেতুক অর্থ ওড়ানো বন্ধ করুন। নিজেকে নিয়ন্ত্রণ করুন। সঞ্চয় করা শুরু করুন। কিছু মানুষ আপনার কারণে অনেক খুশি হবেন। ভালোবাসায় প্রত্যাখ্যান হতে পারেন।

সিংহ:
স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের শক্তি সঞ্চয় করুন। বিদেশের ব্যবসা থেকে বিনিয়োগ আসবে। আর্থিকভাবে একটু হলেও লাভবান হবেন। সামনাসামনি সবকিছু মোকাবিলা করতে হবে। অনেকেই প্রতিশোধ নিতে চাইবে তাই সাবধান। স্থগিত কাজ নতুন করে শুরু হবে। বেলা বাড়ার সঙ্গে অনেক পরিবর্তন আসবে।

কন্যা:
ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করবে। চাপ সামলাতে পারবেন না। আকর্ষণীয় কিছু ঘটবে। আর্থিক উন্নতি। ভবিষ্যতের পরিকল্পনায় মন দিন। কর্মক্ষেত্রে ভালো হতে পারে। সময়ের আগে কাজ শেষ করে ফেলুন।

তুলা:
স্বাস্থ্যের দিকে নজর দিন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। জীবনে আশাবাদী হয়ে উঠবেন। নিজের জ্ঞান এবং বুদ্ধি কাজে লাগান। অর্থ জমাতে হবে। নিজের দক্ষতায় কাজ করুন। পিতামাতাকে সন্তুষ্ট করা দরকার। ইতিবাচক ফলাফল থাকবে। নিজেকে প্রেমে রাখুন। শারীরিক অসুস্থতা থাকবে। সময়ের ভালো ব্যবহার করুন।

বৃশ্চিক:
লক্ষ্য অনুযায়ী এগিয়ে যান। অর্থনৈতিক সুবিধা পাবেন। শুভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অতীতের সুখ আপনাকে ব্যস্ত রাখবে। খারাপ সময় একদিন যাবেই, নিজেকে তৎপর রাখুন। সরাসরি উত্তর না দিলে অনেকেই বিরক্ত হবে।

ধনু:
স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ সঞ্চয় প্রয়োজন হবে। আর্থিক পরিকল্পনা রাখুন। সময়মত সাহায্য পাবেন। পরিবারের সদস্যের থেকে গর্বিত হবেন। কাজের পরিবর্তন মানসিক শান্তি দেবে। নতুন স্থানের কারণে উন্নতি হবে।

মকর:
জীবনের ব্যাপারে উদার মানসিকতা দরকার। বর্তমান অবস্থা নিয়ে ক্ষোভ রাখবেন না। জীবনে বেঁচে থাকার আশা নষ্ট হতে পারে। অর্থ সংক্রান্ত ঝামেলা থাকবে। আপনার মতামত অবহেলিত হবে। অভদ্র আচরণ করবেন না।

কুম্ভ:
শরীর ভালো থাকবে। বিনিয়োগে সমৃদ্ধি আসবে। আর্থিক নিরাপত্তা বাড়াতে হবে। ছেলেমেয়ের অসুস্থতা আপনাকে হতাশ করবে। প্রেমে নতুন উদ্দীপনা। অবসর সময়ে নিজে থেকে কাজ করুন। জীবনে চমৎকার কিছু ঘটবে।

মীন:
স্বাস্থ্য এবং বিশ্বাস উন্নত করুন। সন্তানদের সূত্রে ভালো কিছু ঘটবে। বোঝাপড়া এবং সুখ সমৃদ্ধি থাকবে সকলের মধ্যেই। অফিসে আপনার কাজের অনেকে প্রশংসা করবে। নিজের জন্য সময় বের করুন। আপনার মধ্যে বেশ কিছু পরিবর্তন আসবে।

 
Electronic Paper