রাশিফলে জেনে নিন, কী আছে আজ আপনার ভাগ্যে

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে জেনে নিন, কী আছে আজ আপনার ভাগ্যে

ডেস্ক নিউজ
🕐 ১০:৪০ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২২

রাশিফলে জেনে নিন, কী আছে আজ আপনার ভাগ্যে

আজ ১৯ মে ২০২২, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

বেসরকারি চাকরিজীবীদের এই সময়ে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আজ খরচ কম হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

বৃষ রাশি

আজ অফিসে পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। আপনার আয় বাড়বে। ব্যবসায়ীদের আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে। আজ আপনার মাথাব্যথা হতে পারে।

মিথুন রাশি

স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিজীবীদের আজ খুব পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের সামনে নতুন পথ খুলবে। বাবার সঙ্গে আদর্শগত পার্থক্য হতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভালো কাটবে।

কর্কট রাশি

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ভালো কাটবে। অফিসে বস আপনার পরিশ্রমের প্রশংসা করবেন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়ীরা ভালো সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি তাদের সাপোর্ট পাবেন।

সিংহ রাশি

চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুব চ্যালেঞ্জিং হতে পারে। অফিসে আপনার কাজে ব্যাঘাত ঘটতে পারে। আজ আপনি কাজে মনোযোগ দিতে পারবেন না। ঘরের পরিবেশ ভালো থাকবে। অর্থের ক্ষেত্রে খুব সতর্ক থাকুন। আজ কোনো আর্থিক লেনদেন করবেন না। স্বাস্থ্য দুর্বল থাকবে।

কন্যা রাশি

পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। প্রিয়জনের সাহায্যে আপনার কোনো বড় সমস্যার সমাধান হতে পারে। আপনি মানসিকভাবে বেশ ভালোবোধ করবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আজ আপনি আপনার কাছের কাউকে টাকা দিয়ে সাহায্য করতে পারেন।

তুলা রাশি

শিক্ষার্থীদের আজকের দিনটি ভালো কাটতে পারে। যারা উচ্চশিক্ষা লাভের চেষ্টা করছেন, তাদের পথে আসা বাধা আজ দূর হতে পারে। চাকরিজীবীরা সব কাজ সময়মতো শেষ করুন। ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি কাটবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে।

বৃশ্চিক রাশি

ব্যাংকিং সেক্টরের সঙ্গে যুক্ত জাতকদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত জাতকরাও আজ ভালো সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ প্রচুর অর্থ ব্যয় হতে পারে। হাঁপানি রোগীদের সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ হবে। চাকরিজীবীদের অফিসে সকলের সঙ্গে ভালো আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। খুব বেশি হাসি-ঠাট্টা করলে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

মকর রাশি

শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগ দিন, অন্যথায় আপনার সুন্দর ভবিষ্যতের স্বপ্ন অসম্পূর্ণ থেকে যাবে। যারা পড়াশোনা শেষ করে চাকরি খুঁজছেন, আজ তারা ভালো অফার পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতার সহযোগিতা পাবেন।

কুম্ভ রাশি

সেলস এবং মার্কেটিং-এর সঙ্গে যুক্ত জাতকদের জন্য আজকের দিনটি খুব চ্যালেঞ্জিং হতে পারে। কাজে বাধা আসতে পারে। ব্যবসায়ীরা আজ স্বস্তি পেতে পারেন। আজ আপনার ত্বকে অ্যালার্জি হতে পারে।

মীন রাশি

আজ আপনাকে বিতর্ক থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, যে কারণে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। চাকরিজীবীরা কাজে মনোযোগ দিন। ব্যবসায়ীদের সামনে বড় বাধা আসতে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন।

 
Electronic Paper