আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

ডেস্ক নিউজ
🕐 ১০:১৫ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২২

আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

আজ ১৪ মে ২০২২, শনিবার। আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক, কর্মক্ষেত্র, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্যসংক্রান্ত বিষয়গুলো কেমন থাকবে? অনেকেরই এসব বিষয় নিয়ে কৌতূহল। আর এসব বিষয়ে ধারণা পাওয়া যায় জ্যোতিষশাস্ত্রে। তাই এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
আজ কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

মেষ: ব্যবসায় মধ্যম ফল। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। নিজেকে সব সময় এগিয়ে রাখতে হবে। অন্যের মনে ভুল ধারণা দূরে করুন। অযথা সমস্যায় জড়াবেন না। কে কী বলল সেই সব জানা বোঝা কম করুন। আপনি চাইলেই সবকিছু সম্ভব নয়। তবে খেয়াল রাখতে হবে যেন, অন্যের বুদ্ধিতে কিছু না হয়। প্রেমে আনন্দ লাভ।

বৃষ: ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাবা মায়ের উপদেশ ভালো ফল দেবে। অযথা কারো দোষ খুঁজবেন না। সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক রাখতে হবে। আপনার মতোই অনেকে আগাম ভাবনাচিন্তা করেন। তাই নিজের ওপর বিশ্বাস রাখতে হবে। সব কথা সবাইকে বলবেন না।

মিথুন: আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কথা একটু কম বলা দরকার আজ। আর যাই করুন, আশা ছাড়বেন না। বিতর্ক থাকতে পারে। নতুন কিছু শুরু হতে পারে। জমানো অর্থেই কাজ করুন, এর ওর থেকে ঋণ নেবেন না। কাজের বিষয়ে অন্যের সঙ্গে শেয়ার না করলেই ভালো। জেনে বুঝে কাজ করুন। দাম্পত্য জীবনে সুখের দিন। গাড়িচালকদের জন্য চিন্তার দিন।

কর্কট: ব্যবসায় লাভ আসতে পারে। চেনা মানুষের থেকেই বিপদ। নিজের ওপর ভরসা রাখুন। পরিবারের থেকেও আজকে দূরত্ব রাখলে ভালো। সহজে বিশ্বাস করবেন না কাউকে। রাস্তায় বেরোলে সামলে হাঁটুন। বাড়িতে কোনো নতুন অতিথির আগমন।

 সিংহ: কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। নিজের শরীরের দিকে নজর দিন। অর্থনৈতিকভাবে এক মিশ্র দিন। এক আর্থিক মুনাফা অর্জন করতে পারেন। চমৎকার সময় থাকবে। প্রিয়জনের নিন্দা গায়ে মাখবেন না। সন্তানের জন্য কোনো সুখবর আসতে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে।

কন্যা: আজ একটি কল্যাণকর দিন। কোনো ভালো কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। অর্থ অনেক কাজে আসবে। অতিরঞ্জিত ব্যয় থেকে দূরে থাকুন। কাজে সবার সম্মতি পেলে তবেই নিশ্চিত হন। কাছের মানুষের উদ্দেশ্যে বার্তা পৌঁছানোর প্রয়োজন। পরিবারের ইচ্ছে পূরণ করতে হবে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। প্রেমের ব্যাপারে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে।

তুলা: সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। অল্প সময় হলেও আরাম করুন। সন্দেহ থাকলে বিনিয়োগ করবেন না। প্রেমিকরা পরিবারের থেকে অনেক কিছু জানবে। শরীরের দিকে নজর দিন। সময়ের সঠিক ব্যবহার করুন। ভবিষ্যতের পরিবর্তন অবশ্যই দরকার। প্রেমের যোগাযোগ বাড়বে।

বৃশ্চিক: মনোযোগী হন। চাপ এবং উত্তেজনা বাড়বে। অর্থ কাজে আসবে। অতিরিক্ত ব্যয় করবেন না। কোনটি ভালো আর কোনটি খারাপ সেটি বুঝতে পারবেন। ছুটি পরিকল্পনার ভালো সময়। কর্মদক্ষতা কৌশল নিয়ে আসবে। সুন্দর উপহার পেতে পারেন। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

ধনু: ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র অনুকূল নয়। স্বাস্থ্য সংক্রান্ত অস্বস্তি থাকবে। নতুন বিনিয়োগ থেকে লাভ দেবে। ভালো কাজে নিজেকে নিযুক্ত করুন। পারিবারিক জমায়েতে আপনিই মধ্যমণি। ব্যয় করা বেশি ভালো নয়। পার্টনারের সঙ্গে সদ্ভাব রাখুন। কাজের লোকের ব্যপারে চিন্তা বাড়তে পারে।

মকর: ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। শরীরের দিকে নজর দিন। ব্যস্ত থাকবেন। আর্থিক অসুবিধা। নিজেকে আরও উদার করে তুলুন। প্রেমের কারণে জীবনে বদল আসবে। সবার থেকে দূরে সরে গেলে আজকে ভালো। নিজের নতুন স্কিল বোঝার চেষ্টা করুন।

কুম্ভ: পাওনা আদায় হতে পারে। কর্মস্থলে সমস্যা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। ঝগড়া করবেন না। ঝামেলা অশান্তি থেকে দূরে থাকুন। সংঘর্ষ থাকবে। উত্তেজনা কম রাখুন। অর্থ বিনিয়োগ করুন। সম্পর্কের মিল ঘটবে। নতুন দায়িত্ব নিতে হবে। অনেক কিছুর প্রয়োজন অনুভব করবেন।

মীন: সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকপট এবং নির্ভীক মনোভাব দূরে সরান। বন্ধুর অহংকারে আঘাত করবেন। পরিবারের প্রয়োজন বুঝুন। পরিস্থিতি টানটান হবে। একঘেয়ে অস্থিরতা থাকবে। সতর্ক থাকুন। অনেকের সম্পর্কে অনেক কিছু জানবেন। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

 
Electronic Paper