রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি

ডেস্ক নিউজ
🕐 ১০:৪০ পূর্বাহ্ণ, মে ০৯, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি

আজ ৯ মে ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক, কর্মক্ষেত্র, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

খুচরা ব্যবসায়ীদের দিনটি ভালো কাটবে। ব্যবসায়ীদের ব্যবসায় উন্নতি হবে। চাকরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪৬, শুভ সময় দুপুর ১২টা থেকে রাত ৮টা ৪৫ মিনিট।

বৃষ রাশি
চাকরি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে। অনেকদিন পর কাজে ঠিকমতো মনোযোগ দিতে পারবেন। ব্যবসায়ীরা আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক দিক শুভ। আজ খুব সাবধানে ধারালো বস্তু ব্যবহার করুন। সতর্ক না থাকলে আজ আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ১৮, শুভ সময় বিকেল ৫টা ৩০ থেকে দুপুর ৯টা পর্যন্ত।

মিথুন রাশি
অফিসে আপনার পারফরম্যান্স দেখে উচ্চপদস্থ কর্মকর্তারা খুশি হতে পারেন। ব্যবসায় ঝুঁকি না নিলেই আজ ভালো করবেন। আজ আপনি বাড়ির সাজসজ্জায় কিছু পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন। আজ অনেকটাই দুর্বল অনুভব করতে পারেন। দীর্ঘক্ষণ রোদে থাকা এড়িয়ে চলুন। আপনার শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১৫, শুভ সময় বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা।

কর্কট রাশি
ব্যবসায়ীদের আর্থিক লাভ হতে পারে আজ। আপনার কৃতিত্বের জন্য আপনার প্রিয়জনরা খুব গর্ব বোধ করবে। চাকরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আজ আপনি নতুন কিছু শেখার সুযোগ পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি ভালো কাটবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। যাদের মাইগ্রেনের সমস্যা আছে তারা স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ২৫, শুভ সময় বিকেল ৪টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা।

সিংহ রাশি
চাকরিজীবীরা আজ বসের দেওয়া কাজগুলোকে অগ্রাধিকার দিন। পার্টনারশিপ ব্যবসায় উন্নতি করতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। পিঠ বা কোমরের সমস্যা হতে পারে। একটানা বসে কাজ করা এড়িয়ে চলুন। আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২৪, শুভ সময় বিকেল ৫টা ০৫ থেকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত।

কন্যা রাশি
এ রাশির জাতক জাতিকাদের আজ স্বাস্থ্য ভালো থাকবে না। অতীতের কোনো কাজের সুফল আজ পেতে পারেন। চাকরিজীবীদের আয় বাড়বে। ব্যবসায়ীদেরও আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বিবাহিত জীবনে আজ স্বস্তি ফিরে পেতে পারেন। আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৪১, শুভ সময় দুপুর ২টা থেকে বিকেল ৫টা ৪৫ মিনিট।

তুলা রাশি
ব্যবসায়ীদের আজকের দিনটি মোটামুটি কাটবে। চাকরিজীবীরা আজ কোনো সমস্যায় পড়তে পারেন। আজ আপনি পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। মানসিক স্বাস্থ্য ও অর্থের অবস্থা ভালো থাকবে। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২৬, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা।

বৃশ্চিক রাশি
ধর্মীয় কাজে মনোযোগী হতে পারেন। আজ কোনো অসহায় ব্যক্তিকে সাহায্য করার সুযোগ পাবেন। খরচ বাড়তে পারে। ব্যবসায়ীরা আজ বড় দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীরা কাজে মনোযোগ দিলে ভালো করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ২১, শুভ সময় বেলা ১১টা থেকে দুপুর ২টা।

ধনু রাশি
অফিসের কাজে মনোযোগ বাড়াতে হবে। পার্টনারশিপ ব্যবসায় নতুন কোনো কাজ শুরু না করাটাই বুদ্ধিমানের কাজ হবে। হাতে নগদ অর্থের পরিমাণ বাড়বে। স্বাস্থ্যগত কোনো জটিলতা দেখা দিতে পারে। আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৬, শুভ সময় দুপুর ২টা থেকে রাত ৮ টা ৪৫ মিনিট।

মকর রাশি
ব্যবসায়ীরা কঠোর পরিশ্রম করেও প্রত্যাশিত ফল পাবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। চাকরিজীবীরা আজ অফিসে সহকর্মীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। বিবাহিত জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। ডিহাইড্রেশন সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং আকাশি, শুভ সংখ্যা ১৭, শুভ সময় বেলা ১২টা ২০ থেকে রাত ৯টা ০৫ পর্যন্ত।

কুম্ভ রাশি
পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল পাবেন। ব্যবসায়ীদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৭, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫ মিনিট।

মীন রাশি
ব্যবসায়ীরা আজ লাভবান হতে পারেন। সরকারি চাকরিজীবীদের কাজের দায়িত্ব বাড়বে। কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন আজ। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১২, শুভ সময় সন্ধ্যা ৬টা ২০ থেকে রাত ৮টা ২০ পর্যন্ত।

 
Electronic Paper