চাটমোহরে ৩’শ কম্বল বিতরণ

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাটমোহরে ৩’শ কম্বল বিতরণ

চাটমোহর প্রতিনিধি
🕐 ৪:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

চাটমোহরে ৩’শ কম্বল বিতরণ

চাটমোহর উপজেলা শুভসংঘের আয়োজনে ৩’শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) বেলা ১১টায় চাটমোহর মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি মেনে এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধ রমজান আলী বলেন, গত কয়দিনের শীতে কি যে কষ্ট করতে ছিলাম আল্লাই ভাল জানে। আজ এই মানুষ গুলা বাড়ি থেকে ডেকে এনে একটা কম্বল দিলো। অনেক খুশি হইছি। কুলছুম নেছা বলেন, ছোট্ট চার মাসের বাচ্চা নিয়ে শীতে অনেক কষ্ট করছি। এখন থেকে আর শীতে কষ্ট করতে হবি নানে। এই কম্বলটা যে কত উপকারে আসলো সেটা বলে বুঝাতে পারবো না। যারা আজ এই কম্বলটা দিলো আল্লাহ তাদের যেন মঙ্গল করেন। বৃদ্ধা জয়তুন খাতুন বলেন, মা মরা দুই নাতী-নাতনী নিয়ে শীতে অনেক কষ্ট করছি। পাতলা একটা কাথা গায়ে দিয়ে রাত পার করছি। অনেক মানুষকে বলেছি একটা কম্বল দেওয়ার জন্যি, কেউ দেয় নাই। এ কম্বলটা আমার কাজে লাগবে।

কম্বল বিতরণ কালে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আখেজ উদ্দিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও দৈনিক কালের কণ্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, শুভ সংঘের উপদেষ্টা শাহীন রহমান, জেমান আসাদ, সভাপতি মেহেদী হাসান সুজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper