প্রেম করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত ‘সুড়ঙ্গ’

ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২ | ২ ভাদ্র ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেম করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত ‘সুড়ঙ্গ’

ডেস্ক রিপোর্ট
🕐 ১২:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২২

প্রেম করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত ‘সুড়ঙ্গ’

প্রেমের জন্য মানুষ কত রকম পাগলামিই না করে। অনেক ক্ষেত্রেই সেটা চলে যায় অপরাধের কাতারে। তেমনই এক আজব ঘটনা ঘটলো মেক্সিকোতে। এক ব্যক্তি নিজের বাড়ি থেকে প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ খুড়েছিলেন!

 

সেখান দিয়ে সবার নজর এড়িয়ে চলত তাদের প্রেম। কিন্তু একদিন প্রেমিকার স্বামী ধরে ফেলেন এই ঘটনা। জানতে পারেন নিজের বাসায় থাকা সেই সুড়ঙ্গের কথা। সুড়ঙ্গ ধরে তিনি পৌঁছে যান স্ত্রীর প্রেমিকের বাড়িতে। এরপরেই সুড়ঙ্গের বিষয়টি মিডিয়ায় চলে আসে।

সুড়ঙ্গ খোঁড়ায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম অ্যালবার্তো। ঠিকঠাকই চলছিল তার প্রেম। কিন্তু প্রেমিকার স্বামী একদিন তাড়াতাড়ি বাড়ি ফিরে আসার পর অ্যালাবার্তোকে দেখে ফেলেন। তিনি আসতেই অ্যালবার্তো একটি সোফার নিচে লুকিয়ে পরেন। প্রেমিকার স্বামী সেই সোফার নীচে অ্যালবার্তোকে খুঁজতে গিয়ে সন্ধান পান সুড়ঙ্গের। ওই সুড়ঙ্গের ঢোকার প্রবেশ পথের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

যদিও সেই সুড়ঙ্গের মাপ কী, ঠিক কী ভাবে খোঁড়া হয়েছে সে ব্যাপারে স্থানীয় সংবাদমাধ্যম কিছু জানায়নি। নিজের ঘরে এমন সুরঙ্গ দেখে প্রথমে চমকে গিয়েছিলেন ওই নারীর স্বামী। এরপর সাহস সঞ্চার করে তিনি সেই সুড়ঙ্গে প্রবেশ করেন। পরে তিনি সোজা চলে যান অ্যালবার্তোর বাড়িতে! তিনি যেতেই কাউকে কিছু না বলার কথা জানায় অ্যালবার্তো। শুরু হয় হাতাহাতি। ওই নারীর স্বামী এ বিষয়ে পুলিশের কাছেও অভিযোগ করেছেন।

 
Electronic Paper