নারীর কান কেটে দিলেন তরুণী

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নারীর কান কেটে দিলেন তরুণী

ডেস্ক রিপোর্ট
🕐 ৩:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

নারীর কান কেটে দিলেন তরুণী

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়ায় স্বামীর সঙ্গে পরকীয়ার সম্পর্কের জেরে এক নারীকে বেধড়ক মারধর করে তার কান কেটে দিলেন স্ত্রী। এ ঘটনায় হরিহরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত শুক্রবার হরিহরপাড়া রামকৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

জানা যায়, রামকৃষ্ণপুর এলাকার আদিনা বিবির স্বামী আলহামুদ শেখের সঙ্গে সাবিনা বিবি নামে এক নারীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জেরে শুক্রবার আদিনা বিবি ও তার ননদ সাবিনা বিবির বাড়িতে গিয়ে তাকে বেধড়ক মারধর করে কান কেটে দেয়।

ভুক্তভোগী সাবিনা বিবি বলেন, ‘আমার সঙ্গে আলহামুদের আগে সম্পর্ক ছিল। কিন্তু আমি এখন আর সম্পর্ক রাখতে চাই না। আমার স্বামী, ছেলে আছে। কিন্তু আমাকে আবার সম্পর্ক তৈরি করার জন্য আলহামুদ চাপ দিচ্ছিল। মারধর করে তার কান কেটে নেওয়া হয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

অন্যদিকে, মারধর ও কান কেটে নেওয়ার বিষয়টি অস্বীকার করে আদিনা বিবি বলেন, আমি সাবিনাকে মারধর করে কান কাটিনি। ওদের বাড়ির সামনে গেলে সাবিনা আর ওর স্বামী আমাকে রাস্তা থেকে ধরে নিয়ে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, আমার স্বামী ঋণ নিয়ে সাবিনাকে দিয়েছিল। ওদের মধ্যে এখনো সম্পর্ক আছে। সে আমাকে মারধর করে। আমার স্বামীর সঙ্গে সাবিনার ৫ বছর ধরে সম্পর্ক রয়েছে। মাঝে তারা দুজনে একবার পালিয়েও গিয়েছিল।

 
Electronic Paper