ভারতের সড়কে ভূতের হানা

ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ | ৪ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভারতের সড়কে ভূতের হানা

ডেস্ক রিপোর্ট
🕐 ৯:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২১

ভারতের সড়কে ভূতের হানা

ভারতে এমন সব সড়ক রয়েছে, যেখানে মধ্যরাতে ভূতের দেখা পেয়েছেন পথচারীরা। গাড়ি চালিয়ে যাওয়ার সময় সড়কের মাঝখানে দাঁড়িয়ে থাকতে দেখেছেন ছায়া শরীরকে। এসব সড়ক কেন্দ্র করে ভূতের গল্পেরও অভাব নেই। আসুন জানা যাক, সেই সড়কগুলো নিয়ে। তামিলনাড়ু, জাতীয় সড়ক: ভারতের সর্ব দক্ষিণে তামিলনাড়ু রাজ্য। সেই রাজ্যের জাতীয় সড়কে দেখা যায় চন্দনদস্যু বীরাপ্পনের ভূত। এই সড়কেই দীর্ঘদিন ত্রাস চালিয়েছেন বীরাপ্পন।

চন্দনকাঠ পাচার, অপহরণ, হত্যাসহ বিভিন্ন কর্মকা- করেছেন। স্থানীয় একটি অভয়ারণ্যের মধ্যে বয়ে গেছে সড়কটি। নানা রকম ভৌতিক কার্যকলাপের খবর পাওয়া যায় সেখান থেকে। আর এসবের সাক্ষী থেকেছেন সাধারণ মানুষ। তারা বলেন, অন্য কিছু নয়, আসলে তাদের ভয় দেখায় বীরাপ্পনের ভূত। কাশ্মীর, খুনি নালা: কাশ্মীরের জম্মু-শ্রীনগর হাইওয়ে খুনি নালায় এক নারী ভূতকে দেখতে পান সাধারণ মানুষ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সড়কটিতে একজন অন্তঃসত্ত্বা নারী আত্মঘাতী হয়েছিলেন। সেই নারীর ভূত মাঝরাতে সড়কের ওপর এসে দাঁড়িয়ে থাকেন। একাধিক দুর্ঘটনা ঘটেছে এ কারণে।

রাজস্থান, দিল্লি-জয়পুর হাইওয়ে: রাজস্থানের দিল্লি-হাইওয়েতে ভানগড় কেল্লার অবস্থান। এই কেল্লার ভৌতিক কার্যকলাপের ইতিহাস অনেক মানুষের জানা। কিন্তু কেল্লায় যাওয়ায় যে রাস্তা, সেখানেও ভৌতিক কার্যকলাপের সাক্ষী থেকেছেন সাধারণ মানুষ। কেউ মাঝরাতে সড়কে সাদা চাদর জড়িয়ে থাকা মূর্তি দেখেছেন, কেউ দেখেছেন মুহূর্তেই অদৃশ্য হয়েছেন সেই ব্যক্তি। আর্কিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়া একমাত্র এই অঞ্চলকেই ‘ভৌতিক’ তকমা দিয়েছে।

চেন্নাই-পুদুচেরি, ইস্ট কোস্ট রোড: চেন্নাই ও পুদুচেরির যোগাযোগের মূল সড়ক ইস্ট-কোস্ট রোড। সাধারণ মানুষ বলেন, এই সড়কে একাধিক ঘটনা ঘটেছিল। এর মধ্যে একটি ঘটনায় মৃতের ‘ভূত’ দেখা গিয়েছে বলে অনেকে দাবি করেন। সাদা শাড়ি পরা এক নারীকে দেখতে পাওয়া যায় ওই রাস্তায়।

 
Electronic Paper