ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুপারশপে গুইসাপের হানা

ডেস্ক রিপোর্ট
🕐 ৯:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ০৯, ২০২১

সুপারশপে গুইসাপের হানা

সুপারশপে তাক ভরা সাজানো পণ্য। সবাই ঘুরে ঘুরে নিজের প্রয়োজনমতো জিনিস খুঁজে নিচ্ছিলেন। এর মধ্যেই হঠাৎ চিৎকার-চেঁচামেচি। সবাই দেখল, বিশাল আকৃতির একটি গুইসাপ তাক বেয়ে উপরে ওঠার প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছে। সেও হয়তো তাক থেকে তার পছন্দের কোনো পণ্য পেতে চাইছিল!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, থাইল্যান্ডের সুপারশপ সেভেন ইলেভেনের একটি আউটলেটে সম্প্রতি ঘটনাটি ঘটেছে। ওই ঘটনার ধারণকৃত ভিডিও টুইটারে শেয়ার করেছে দেশটির পর্যটন প্রতিষ্ঠান মুন্ডো নোমাডা। ভিডিওটিতে দেখা যায়, বিশাল আকৃতির সরীসৃপটি সুপারমার্কেটের একটি তাক বেয়ে ওঠার প্রাণান্ত চেষ্টা করছে। এ সময় পণ্যের ওই তাক থেকে সব জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ছিল।

এই দৃশ্য দেখে উপস্থিত অনেকেই ভয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করে দেন। কেউ কেউ আবার হাসছিলেনও। তাকের ওপরে উঠতে সরীসৃপটির নানা কসরত দেখেই তারা হাসছিলেন।

একপর্যায়ে গুইসাপটি তাকের ওপর উঠতে সমর্থ হয়। তারপর কে কী বলল, কে কী ভাবল, সেদিকে কর্ণপাত না করে তাকে বিশ্রাম নিতে দেখা যায় ভিডিওতে।

ভিডিওটি টুইটারে পোস্ট করার পর গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তিন লাখের বেশি ব্যবহারকারী দেখেছেন। অনেক মন্তব্যও পড়েছে ভিডিওটিতে। এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, দুঃস্বপ্নের মতো ঘটনা! অবশ্য ভিডিওটি দেখে অনেকে মজাও পেয়েছেন।

এমনই এক ব্যবহারকারী টুইটারে মন্তব্য করেছেন, গুইসাপটি আসলে তাকের একদম ওপরে থাকা স্ন্যাকস খেতে চেয়েছিল। আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, এত কষ্ট না করে সুপারমার্কেটের কোনো কর্মীকে বললেই হতো। তিনিই তাকের ওপর থেকে কাক্সিক্ষত পণ্যটি নামিয়ে দিতেন।

 
Electronic Paper