ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফার্মেসিতে চিকিৎসা নিল হনুমান

ডেস্ক রিপোর্ট
🕐 ১১:১৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

ভারতের পশ্চিমবঙ্গের মল্লারপুরে লড়াই করে জখম হয়ে দোকানে গিয়ে চিকিৎসা নিয়েছে এক হনুমান। গত শনিবার সকাল ৯টার সময় মল্লারপুর স্টেশন চত্বরে দুই পূর্ণবয়স্ক হনুমান নিজেদের মধ্যে লড়াই শুরু করে। কে কাকে আঘাত করে মাটিতে ফেলতে পারে এমনই লড়াই চলতে থাকে। মারামারিতে জখম হয় দুটি হনুমানই। কিছুক্ষণ পরে দুই হনুমানের লড়াই শেষ হলে একটি পালিয়ে যায়। অন্যটি বসে থাকে চুপ করে। বেশ কয়েক জায়গায় ক্ষতস্থান থেকে রক্ত ঝরতে দেখা যায়। আনন্দবাজার পত্রিকা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আচমকা একটি টোটোয় (অটো গাড়ি) চড়ে বসে জখম হনুমানটি। করুণ চোখে সহযাত্রীদের গায়ে হাত রেখে বোঝানোর চেষ্টা করে সে আক্রমণ করবে না। মল্লারপর স্টেশন থেকে খানিকটা দূরে পঞ্চায়েত ভবনে একটি ওষুধের দোকানের সামনে নেমে পড়ে হনুমানটি। এরপর সেখানে একটি ফার্মেসিতে যায় হনুমানটি। 

ওষুধ দোকানের মালিক আনাজুল আজিম বলেন, দোকানের সামনে বেঞ্চে বসে অপেক্ষা করছিল হনুমানটি। দোকানের ভিড় একটু কমতেই লাফ দিয়ে কাউন্টারে উঠে বসে কোমরের নিচে ও শরীরের অন্য অংশে ক্ষতস্থানগুলো দেখাতে থাকে।

আমার হাত ধরে এমন ভাব করে যেন চিকিৎসা চাইছে। ওই দোকানে সেসময় ওষুধ নিতে এসেছিলেন শক্তিপদ মিস্ত্রি নামে স্থানীয় এক যুবক। পরে তিনিও হাত লাগান জখম হনুমানের ক্ষতে মলম ও ব্যান্ডেজ করায়।

 
Electronic Paper