ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সৌদি আরবে নাইটক্লাব

ডেস্ক রিপোর্ট
🕐 ১০:৪৫ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০১৯

নাইটক্লাব মানেই একটু মদ্যপানীয় থাকবে, গানের তালে তালে নাচবেন একদল নাচিয়ে। অংশ নেবেন আগতরাও। কিন্তু এবার সেই মদ্যপান ছাড়াই নাইটক্লাব চালু করতে যাচ্ছে সৌদি আরব। তবে সবার জন্য ড্যান্স করা উন্মুক্ত থাকবে ক্লাবটিতে। জেদ্দায় চালু হতে যাওয়া নাইটক্লাবের লাউঞ্জের একটি অংশে থাকবে ড্যান্স ফ্লোর।

হোয়াইটের সব ধরনের সুযোগ-সুবিধাই এখানে পাওয়া যাবে। তবে এই নাইটক্লাবে মদ পাওয়া যাবে না। কারণ সৌদিতে মদ কেনাবেচা অবৈধ। কেউ যদি মদ কেনাবেচা করে তবে তাকে শাস্তি পেতে হয়।

অ্যাডমাইন্ড হসপিটালিটি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন, দুবাই ও বৈরুতের বিখ্যাত ব্র্যান্ড নাইটক্লাব হোয়াইটের কার্যক্রম শুরু হতে যাচ্ছে সৌদি আরবের জেদ্দায়। এতে বিলাসবহুল ক্যাফে এবং লাউঞ্জ থাকবে। এই হালাল নাইটক্লাবে ওয়াটারফ্রন্ট থাকবে, এর সঙ্গে থাকবে বিশ্বের খ্যাতনামা মিউজিক গ্রুপের পরিবেশনা। ইলেকট্রনিক ড্যান্স মিউজিক, কমার্শিয়াল মিউজিক, আরএনবি এবং হিপহপ মিউজিক উপভোগ করা যাবে এখানে।

কট্টরপন্থী সৌদির সংস্কৃতিতে অনেক দিন ধরেই নানা পরিবর্তন এসেছে। নিজের চিরচেনা খোলস থেকে বেরিয়ে আসছে তারা। নারীদের গাড়ি চালানোর অনুমতি দেওয়া, সিনেমা হল নির্মাণ, মাঠে বসে নারীদের খেলা দেখার অনুমতিসহ অনেক কিছুতেই পরিবর্তন এনেছে সৌদি।

 

 
Electronic Paper