ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ওস্তাদের মাইর শেষ রাইতে : পলাশ

বিনোদন ডেস্ক
🕐 ৪:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

ওস্তাদের মাইর শেষ রাইতে : পলাশ


ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের ঘোর সমর্থক। ছোটবেলা থেকেই পেলে-রোনালদো-রবার্তো কার্লোসদের দলটির জন্য গলা ফাটান তিনি। সোমবার (২৮ নভেম্বর) সুইজারল্যান্ডকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই এবারের বিশ্বকাপে শেষ ষোল নিশ্চিত করেছে পলাশের প্রিয় দল ব্রাজিল। ফলে সারাবিশ্বের ব্রাজিলভক্তদের মতো দারুণ উচ্ছ্বাসিত ‘কাবিলা’খ্যাত এই তারকাও।

রাত ১০ টায় ব্রাজিলের খেলা শুরুর পর থেকেই টিভি পর্দার সামনে ছিলেন পলাশ। পুরো খেলা উপভোগ করেছেন প্রাণ ভরে। তবে গোল পেতে দেরি হওয়ায় খানিকটা টেনশনে ছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা। দলের অভিজ্ঞ মিডফিল্ডার ক্যাসেমিরো শেষ মুহূর্তের গোলে পলাশের সেই টেনশন দূর হয়। ১-০ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে হলুদ জার্সিধারীরা।

এরপরই ফেসবুকে সরব হন তুখোড় ব্রাজিল সমর্থক পলাশ। বিজয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, ‘ওস্তাদের মাইর শেষ রাইতে!’ সঙ্গে জুড়ে দেন ব্রাজিলের পতাকা এবং মজার ইমোজি।

ব্রাজিলের জয়ের পর পলাশের এমন মন্তব্য মনে ধরেছে তার ভক্তদেরও। অনেকেই তার সঙ্গে সহমত প্রকাশ করেছেন। অনেকেই আবার মজার মজার মন্তব্য করেছেন সেই পোস্টে।

উল্লেখ্য, এই জয়ের ফলে টানা ২৪ বছর ধরে বিশ্বকাপের গ্রুপ পর্বে অপরাজিত থাকার রেকর্ড গড়েছে সেলেসাওরা। রেকর্ডের খাতায় নাম লেখানোর দিনে জয়টা অবশ্য সহজেই আসেনি ভিনিসিয়াস-রিচার্লিসনদের। নেইমারবিহীন ব্রাজিলকে শেষ মুহূর্তের গোলে জিতিয়েছেন ক্যাসেমিরো।

 
Electronic Paper