সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৭৩৪ জন

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৭৩৪ জন

সিলেট প্রতিনিধি
🕐 ৫:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৭৩৪ জন

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। এই একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৩৪ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে আজ মঙ্গলবার এই তথ্য জানানো হয়েছে।

সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্য মতে, গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২ হাজার ১৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৭৩৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এতে শনাক্তের হার শতকরা ৩৪.০৬ ভাগ।

করোনায় আক্রান্ত ৭৩৪ জনের মধ্যে সিলেট জেলার ৪৪৮, সুনামগঞ্জের ৪৬, হবিগঞ্জের ১০৫ ও মৌলভীবাজার জেলার ১৩৫ জন রয়েছেন। মৃত ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা। এসময় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১২ জন। চলতি বছরের প্রথম থেকে সিলেট অঞ্চলে ফের বাড়তে শুরু করে করোনার সংক্রমণের হার, যা অদ্যাবধি ঊর্ধমুখী রয়েছে।

এদিকে, করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫২ জন। এনিয়ে হাসপাতালে মোট চিকিৎসাধীন রয়েছেন ১৯০ জন। এরমধ্যে আইসিইউ'তে ভর্তি আছেন ৯ জন। গত একদিনে সিলেট বিভাগে র‌্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে কোভিড-১৯ পজিটিভ রোগীর সংখ্যা ৩১৫ জন। সবমিলিয়ে সিলেট বিভাগে করোনায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৫৯ হাজার ২৮০ জন। তন্মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন ৫০ হাজার ৬৯৫ জন। এপর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনায় মোট মৃত্যুবরণ করছেন ১ হাজার ১৯৩ জন।

এদিকে করোনা সংক্রমণ রোধে সারা দেশের মতো সিলেট বিভাগজুড়ে সরকারের নির্দশনানুযায়ী সবধরনের টিকাদান কার্যক্রম যথারীতি চলমান রয়েছে।

 
Electronic Paper