ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এবার উন্নয়ন বঞ্চিত এলাকায় কাজ করব

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
🕐 ৮:০২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

এবার উন্নয়ন বঞ্চিত এলাকায় কাজ করব

হবিগঞ্জের মাধবপুর উপজেলা আন্দিউড়া (সদর) ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ছিনিয়ে আনলেন গন মানুষের প্রিয় আলহাজ্ব আতিকুর রহমান।

৫ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন ইউপি নির্বাচনকে ঘিরে মাধবপুর উপজেলার ৫নং আন্দিউড়া ইউনিয়ন নির্বাচনকে ঘিরে চলছিল জল্পনা কল্পনা। চায়ের দোকানে বসলেই যেন নির্বাচনী আমেজ, চায়ের সাথে চলছে সমিকরণ ,কার জনপ্রিয়তা কত, কে কত ভোট পাবে চলছিল সেই সমিকরণ।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারো আন্দিউড়া ইউনিয়নে চতুর্থ বারের মতো আলহাজ্ব আতিকুর রহমান নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।
নেতাকর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠক, ভোটারদের দোয়া ও সমর্থন ছিল পরিষ্কার। তিনি সাধারণ মানুষের কাছে পৌছে দিয়েছেন বিগত ১৭ বছরের নানান উন্নয়নের কথা। চতুর্থ বারের মতো নির্বাচিত হয়ে আন্দিউড়া ইউনিয়নের উন্নয়নের বাকি কাজগুলো সবাইকে সাথে নিয়ে শেষ করার চেষ্টা করবেন।

জানা যায়, দীর্ঘ দিন থেকে রাজনীতি করছেন তিনি, আওয়ামীলীগের সাথে জড়িয়ে আছেন দীর্ঘ দিন থেকে ,তাই তো দিনরাত আন্দিউড়া ইউনিয়নের মানুষদের কাছে ছুটে চলেছেন এই বর্তমান চেয়ারম্যান। আওয়ামীলীগের দূ:সময়ে দিয়েছেন নেতৃত্ব ,জীবদ্দশায় রাজনীতির রোষানলে পড়ে একাধিক মামলা খেয়েছেন আওয়ামীলীগের রাজনীতি করার কারণে। সাধারণ মানুষের অতিপরিচিত মূখ তিনি, সবসময় পাশে থাকেন সাধারণ মানুষের, তাই তো সাধারণ মানুষ সমস্যায় পড়লে ছুটে চলেন তার কাছে , সাধারণ মানুষের ভরসাস্থল হিসেবে পরিচিত লাভ করছেন এই আন্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান।

চতুর্থ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান জানান, আওয়ামীলীগের দূ:সময়ে আমি জামায়ত-বিএনপি’র রাজনীতির রোষানলে পড়ে একাধিক মামলা খেয়েছি। আমি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথেই আছি। এবারের ইউনিয়ন নির্বাচনে জন সাধারন নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো জয়ী করেছেন তাই তাদের প্রতি আমি কৃতজ্ঞ। জীবনের বাকী সময় তাদের সেবার কাটিয়ে দিতে চাই। এবার পঞ্চমুখী পরিকল্পনা করে উন্নয়ন বঞ্চিত এলাকায় উন্নয়ন সেবা পৌছে দেব।

 
Electronic Paper