আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর জয়

ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর জয়

আজমিরীগঞ্জ প্রতিনিধি
🕐 ২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০১, ২০২১

আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর জয়

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাত্র ১৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. ফয়েজ আহমেদ খেলু। তার প্রাপ্ত ভোট ৪ হাজার ৫৫৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোকসানা আক্তার শিখা পেয়েছেন ৪ হাজার ৫৪৫ ভোট।

৩০ নভেম্বর (মঙ্গলবার) জলসুখা ইউনিয়নের স্থগিত ২নং জলসুখা সরকারি প্রাথমিক বিদ্যালয় (আটপাড়া দক্ষিণ) কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হয়। ওইদিন ভোটগ্রহণ শেষে গণনার সময় ২ নম্বর জলসুখা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় ব্যালট ছিনতাই করে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। যে কারণে ওই কেন্দ্রে ভোট স্থাগিত করা হয়।

পরে নির্বাচন কমিশন ৩০ নভেম্বর এই কেন্দ্রে ভোট গ্রহণের দিন ধার্য করে। দিনব্যাপী শন্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

১১ নভেম্বর এই কেন্দ্র ছাড়া চেয়ারম্যান পদে ৪ হাজার ১৩৯ ভোট পেয়ে এগিয়ে ছিলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রোকসানা আক্তার শিখা। আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ১২৪ ভোট পেয়ে নিকটতম ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. ফয়েজ আহমেদ খেলু।

জলসুখা ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফয়েজ আহমেদ খেলু পান ৪৩৪ ভোট এবং রোকসানা আক্তার শিখা পান ৪০৬ ভোট। যে কারণে ১২ ভোটে পিছিয়ে থেকে হেরে যান নৌকার প্রার্থী রোকসানা।

 
Electronic Paper