ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পরিবেশমন্ত্রীর ১৭০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৭:০৯ অপরাহ্ণ, মে ০৮, ২০২১

পরিবেশমন্ত্রীর ১৭০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায় ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ১ হাজার ৭শত পরিবারের মাঝে প্রায় ১৪ লক্ষ টাকা সমপরিমাণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি সয়াবিন তেল প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের মানুষকে সকল প্রকারে সহায়তা করছে। মন্ত্রী এসময় অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়ানোর জন্য বেসরকারি সংগঠন ও বিত্তবান মানুষদের প্রতি আহবান জানান।

বড়লেখা উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌরসভার মেয়র মোঃ আবুল ইমাম আহমদ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দীন এবং জুড়ী উপজেলায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রমুখ।

 
Electronic Paper