মৌলভীবাজারে নবাগত এসপি'র সাথে মতবিনিময়

ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১৫ ফাল্গুন ১৪২৭

মৌলভীবাজারে নবাগত এসপি'র সাথে মতবিনিময়

মৌলভীবাজার প্রতিনিধি ৫:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

print
মৌলভীবাজারে নবাগত এসপি'র সাথে মতবিনিময়

মৌলভীবাজারে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জেলার আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন, সমস্যা-সম্ভাবনা নিয়ে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয় হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার হাসান মো. নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার মুজাহিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, সহ সভাপতি নজরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশসহ প্রেসক্লাবের নবীন ও প্রবীন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন- ওসি ডিবি সুধীন চন্দ্র দাশ, ডিআইও ওয়ান আবু তাহের।

এ সময় সাংবাদিকদের মধ্যে আরও বক্তব্য রাখেন- বকসি ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, তমাল ফেরদৌস, সালেহ এলাহী কুটি, আনোয়ারুল ইসলাম জাবেদ, আফরোজ আহমদ, সালাহ উদ্দিন ইবনে শিহাব, আহমেদ ফারুক মিল্লাদ, বিকুল চক্রবর্তী, এ এস কাঁকন প্রমুখ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমাদের দেশে সাংবাদিকতা এখন অনেক পেশাদার, গত দশ বছরে অনেক অগ্রসর হয়েছে এ মাধ্যম।

তিনি বলেন, সাংবাদিকরা যাতে স্বাচ্ছন্দে কাজ করতে পারেন সেজন‍্য সব ধরনের সহযোগিতা করা হবে। এছাড়া দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত জেলা গড়তে এবং আইন শৃংখলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগীতা চান তিনি। এই জেলায় কন্সষ্টেবল নিয়োগে স্বচ্ছতা রাখা হবে, কোন ধরনের নিয়োগ বানিজ্যের সুযোগ কেউ পাবে না এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেন পুলিশ সুপার।