ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নবীগঞ্জে বাস-ট্রাক-সিএনজির ত্রিমুখি সংঘর্ষ, আহত ৫

নবীগঞ্জ প্রতিনিধি
🕐 ৪:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

নবীগঞ্জে বাস-ট্রাক-সিএনজির ত্রিমুখি সংঘর্ষ, আহত ৫

নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামক স্থানে বাস-ট্রাক-অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে নারীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

রোববার সকাল ১১টার দিকে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- রাহেলা বেগম (২৫), আফিয়া বেগম (৩০), অজিত সরকার (৪০), আবু ফয়েজ চৌধুরী (৫০), জুবায়ের মিয়া (৩৫)।

জানা যায়, সকালে নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিকশা ও একটি যাত্রীবাহী বাস নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামক স্থানে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি গাছ বুঝাই ট্রাকের সাথে ত্রিমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে যায়। এ সময় যাত্রীবাহী বাস দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ট্রাক এবং সিএনজি অটোরিকশাকে আটক করে স্থানীয়রা। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা যাত্রী-চালকসহ ৫ জন গুরুতর আহত হন।

আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ সময় স্থানীয় উত্তেজিত জনতা নবীগঞ্জ-আউশকান্দি সড়ক অবরোধ করে যান-চলাচল বন্ধ করে দেয়। এতে প্রায় ১ ঘন্টা যান-চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের অবস্থা আশংকাজনক।

 
Electronic Paper