ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কমলগঞ্জ পৌর নির্বাচন

প্রচারণায় হামলা চালানোর অভিযোগ

মৌলভীবাজার প্রতিনিধি
🕐 ৫:০২ অপরাহ্ণ, জানুয়ারি ০৭, ২০২১

প্রচারণায় হামলা চালানোর অভিযোগ

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে ইতোমধ্যেই নির্বাচনী প্রচারণার সঙ্গে কিছুটা উত্তেজনা শুরু হয়েছে। গত বুধবার রাতে কমলগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের গোপালনগর গ্রাম এলাকায় আ.লীগ মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. জুয়েল আহমেদের প্রচারণার গাড়ি সিএনজিতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

জানা যায়, এদিন রাতে প্রচারণা শেষে আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র জুয়েল আহমেদের প্রচারণার মাইক লাগানো সিএনজি অটোরিকশাটি চালক শফিক মিয়া বাড়িতে নিয়ে যাচ্ছিল। রাত ১১টায় চালক যুদ্ধাপুর গ্রামে নিজ বাড়িতে সিএনজি নিয়ে যাওয়ার পথে অতর্কিতে এসে দুর্বৃত্তরা হামলা চালায়। হামলায় সিএনজির সাইডের পর্দা ছিঁড়ে ফেলে ভাঙচুর করে একদিকে অগ্নিসংযোগ করে। ঘটনার খবর পেয়েই রাতে কমলগঞ্জ থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। 

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মেয়র প্রার্থী জুয়েল আহমেদ মৌখিক অভিযোগ করেছেন। বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ ঘটনায় কমলগঞ্জ থানায় কোনো লিখিত অভিযোগ হয়নি। লিখিত অভিযোগ পেলে পুলিশ জোর তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে আ.লীগ মেয়র প্রার্থী মো. জুয়েল আহমেদ বলেন, এবারের নির্বাচনে তাকে আবারও দলীয়ভাবে মনোনয়ন দেওয়ার পরও দলীয় আরও দুইজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করছেন। ফলে শুরু থেকেই প্রচারণায় তাকে নানাভাবে হয়রানির চেষ্টা চলছিল।

এমনিভাবে বুধবার রাতে প্রচারণা শেষে তার ভাড়া করা একটি সিএনজি অটোরিকশাচালক ১ নং ওয়ার্ডের যুদ্ধাপুর গ্রামে যাচ্ছিল। তখন সিএনজি অটোরিকশার ওপরে মাইক লাগানো থাকলেও আচরণবিধি মেনে কোনো প্রকার প্রচারণা হয়নি।

তিনি মনে করেন, তার প্রতিদ্বন্দ্বীদের মাঝে কোনো একটি পক্ষের দুর্বৃত্তরা তার প্রচারণার সিএনজি অটোরিকশায় হামলায় চালায়। তিনি রাতেই থানায় একটি অভিযোগ করেছেন। দুর্বৃত্তরা শুধু সিএনজি অটোরিকশার সাইড পর্দা ছেঁড়েনি তারা ভাঙচুরের সঙ্গে অটোরিকশার এক দিকে অগ্নিসংযোগ করে। পুলিশ জোর তদন্ত করলে হামলাকারীদের পরিচয় বের করতে পারবে।

 

 
Electronic Paper