ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কমলগঞ্জ পৌর নির্বাচন

বিদ্রোহী প্রার্থীর কোন্দলে আ.লীগ-বিএনপি

হৃদয় ইসলাম, মৌলভীবাজার
🕐 ৮:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ০৫, ২০২১

 বিদ্রোহী প্রার্থীর কোন্দলে আ.লীগ-বিএনপি

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে বিদ্রোহী প্রার্থী। উপজেলা যুবলীগের আহবায়ক বর্তমান মেয়র মো. জুয়েল আহমদ নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

দলীয় মনোনয়ন না পেয়ে জেলা যুবলীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো. হেলাল মিয়া বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

অন্যদিকে আওয়ামী ঘরানার দুজন বিদ্রোহী হওয়ায় বিএনপির একক প্রার্থী মো. আবুল হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে ফুরফুরে মেজাজে থাকলেও দলীয় কোন্দলে তিনিও সুবিধাজনক অবস্থানে নেই।

আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে কমলগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০টি ভোটকেন্দ্রে ব্যালেটে ভোটগ্রহণ করা হবে। দ্বিতীয় শ্রেণির এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৫০৯ জন।মেয়র পদে লড়ছেন মোট চারজন প্রার্থী।

কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার জানান, ব্যালটের মাধ্যমে দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি কমলগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করছেন। নির্বাচনের পরিবেশও সুষ্ঠু রয়েছে।

 

 
Electronic Paper