ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাবের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৪, ২০২১

মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাবের ওপর হামলা

হবিগঞ্জের মাধবপুরে মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে র‌্যাবের ২ সদস্যকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এছাড়াও হামলায় র‌্যাবের সোর্স লিটন মিয়া আহত হয়েছেন।

এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামে এক যু্বক গুলিবিদ্ধ হয়েছেন। র‌্যাবের দাবি তিনি মাদক ব্যবসায়ী। ৪ জানুয়ারী, সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম মেহেরগাঁয়ে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে র‌্যাব সদস্য মাসুদুর রহমান, গাড়িচালক আপন বড়ুয়া ও গুলিবিদ্ধ তোফাজ্জল ইসলাম শাকিলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে অভিযান পরিচালনাকারী র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ১২টার দিকে মেহেরপুর গ্রামের মাদক ব্যবসায়ী আক্তার মিয়ার বাড়িতে অভিযানের সময় আক্তার মিয়া ও তার ছেলে তোফাজ্জল হোসেন শাকিলের নেতৃত্বে ১০-১২ জন দা, লাঠি নিয়ে র‌্যাব সদস্যদের ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের অস্ত্রের আঘাতে র‌্যাব সদস্য মাসুদুর রহমান ও আপন বড়ুয়া আহত হন। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্য মাসুদুর রহমান পিস্তল দিয়ে ৩ রাউন্ড গুলি ছোড়েন। এতে মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিল গুলিবিদ্ধ হন।

তিনি বলেন, এ ঘটনায় মাধবপুর থানায় মাদক ও র‌্যাবের ওপর হামলার অভিযোগে পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মাধবপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত জাহান বলেন, তোফাজ্জল হোসনের দুই উরুতে ও তলপেটের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

 
Electronic Paper