ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘মাদকমুক্ত জেলা করতে পুলিশের ডোপ টেষ্ট’

মৌলভীবাজার প্রতিনিধি
🕐 ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

‘মাদকমুক্ত জেলা করতে পুলিশের ডোপ টেষ্ট’

মৌলভীবাজারে নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেছেন, দেশের স্বাধীনতা- মুক্তিযুদ্ধ বিরোধী ও সরকারের ভিশন বাস্তবায়ন বিরোধীদের সাথে জেলা পুলিশের কোন সম্পর্ক থাকবে না।

জেলার আইন-শৃংখলার উন্নয়ন ও সার্বিক উন্নয়নে গনমাধ্যম কর্মীসহ সব স্তরের মানুষের সহযোগীতা চান তিনি।

বৃহস্পতিবার বিকেলে সীমিত পরিসরে পুলিশ সুপার কার্যালয়ে মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি আরও বলেন, জেলাকে মাদকমুক্ত করতে প্রথমে পুলিশের ডোপ টেষ্ট করা হবে। নিজের ঘর থেকেই মাদকবিরোধী আন্দোলনের এই পদক্ষেপ শুরু করা হবে।

দুর্ণীতির বিরোদ্ধে জিরো টলারেন্স ও পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন করা হবে। আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ট ও সুন্দরভাবে সম্পন্ন করা একটি চ্যালেঞ্জ। এছাড়া ইংরেজী নববর্ষ উদযাপনে স্বাস্থ্যবিধি অনুসরন ও সরকারী নির্দেশনা পালনের আহ্বান জানান নবনিযুক্ত পুলিশ সুপার।

মত বিনিময়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিয়াউর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, এনটিভির স্টাফ রিপোর্টার উমেদ আলী, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি তমাল ফেরদৌস, বিটিভির জেলা প্রতিনিধি হাসানাত কামাল, স্থানীয় দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক সিরাজুল ইসলাম, চ্যানেল ২৪ এর প্রতিনিধি এম এ হামিদ, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল এবং দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি রিপন দেসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

 
Electronic Paper