নিজ বাড়ির পাশেই মিলল বস্তাবন্দি লাশ

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

নিজ বাড়ির পাশেই মিলল বস্তাবন্দি লাশ

জেলা প্রতিনিধি ২:৩২ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০২০

print
নিজ বাড়ির পাশেই মিলল বস্তাবন্দি লাশ

সুনামগঞ্জ শহরতলীর মাইজবাড়ী পূর্বপাড়ায় নিজ বাড়ির পেছন থেকে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। ৫ নভেম্বর, বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক জুনু মিয়া (৩৩) সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ি এলাকার মৃত তারা মিয়ার ছেল।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জুনু মিয়া মাইজবাড়ি এলাকায় মিস্ত্রির কাজ করতেন। গতকাল বুধবার রাতে জুনু মিয়ার ছোট ভাইয়ের ছেলে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসকরা তাকে সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে শিশুটির সিলেটে যাওয়ার সব ব্যবস্থা করে দিয়ে রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন জুনু মিয়া।

সকালে বাড়ির পেছনে বস্তাবন্দি লাশ দেখতে পান স্বজনরা। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে জুনু মিয়ার লাশ উদ্ধার করে।

নিহত জুনুর মা আনোয়ারা বেগম বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমি খুনিদের ফাঁসি চাই।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান। তিনি বলেন, আসলে ঘটনাটি খুব দুঃখজনক। কে বা কারা তাকে হত্যা করেছে এখনো তা নিশ্চিত নয়। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।