ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

জেলা প্রতিনিধি
🕐 ২:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

সুনামগঞ্জের জামালগঞ্জে সামিয়া আক্তার (১৯) নামে এক গৃহবধূকে তার স্বামী কুপিয়ে হত্যা করেছে এমন অভিযোগ করা হয়েছে। ৩০ অক্টোবর, শুক্রবার দিবাগত রাতে উপজেলার ভীমখালী ইউনিয়নের ফেকুল মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূর স্বামী অভিযুক্ত মো. জালাল উদ্দিনকে (২২) আটক করেছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকালে স্বামী মো. জালাল উদ্দিনকে নিয়ে স্ত্রী সামিয়া আক্তার তার বাবার বাড়ি জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের ফেকুল মাহমুদপুর গ্রামে বেড়াতে আসেন। রাত ১২টার দিকে সামিয়া আক্তার ঘুমিয়ে পড়লে জালাল উদ্দিন তাকে এলোপাতাড়ি ধারালো ছুরি দিয়ে কোপাতে শুরু করেন। এ সময় সামিয়ার চিৎকারে বাড়ির সবার ঘুম ভেঙে যায়। জালাল উদ্দিন পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে। সামিয়াকে দ্রুত জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম জানান, স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী জালাল উদ্দিনকে আটক করে পুলিশে ধরিয়ে দেয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

 
Electronic Paper