ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় প্রাণ গেল ৯০ বছরের বৃদ্ধার

সিলেট প্রতিনিধি
🕐 ৫:৪৩ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আনোয়ারা বেগম (৯০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) দুপুর ১টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

আনোয়ারা বেগম উপজেলার মুড়িয়া ইউনিয়নের পশ্চিম ঘুংগাদিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। তার মৃত্যুর তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আবু ইসহাক আজাদ বলেন, মৃত নারীকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। এ নিয়ে উপজেলায় করোনায় মৃতের সংখ্যা ছয়জনে দাঁড়িয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আনোয়ার বেগম ২০ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দিয়ে ২৭ জুন পজিটিভ শনাক্ত হন। এরপর তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের তত্ত্বাবধানে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন।

ডা. আবু ইসহাক আজাদ বলেন, আনোয়ারা বেগমের জানাজা ও দাফনকার্য স্বাস্থ্যবিধি মেনে করা হবে। এই কাজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে সহযোগিতা করবে নির্ধারিত স্বেচ্ছাসেবী দলের সদস্যরা।

এ পর্যন্ত বিয়ানীবাজার উপজেলায় ১৪২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬২ জন। আর মারা গেছেন ছয়জন। সিলেট জেলায় করোনায় মারা গেছেন ৭৭ জন। আর পুরো বিভাগে করোনায় মারা গেছেন ৯৮ জন।

 
Electronic Paper