হবিগঞ্জে অটোরিকশা-মিনিবাসের সংঘর্ষে নিহত ২

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

হবিগঞ্জে অটোরিকশা-মিনিবাসের সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি ৪:০৫ অপরাহ্ণ, জুলাই ০৩, ২০২০

print
হবিগঞ্জে অটোরিকশা-মিনিবাসের সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) বেলা ২টার দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের শিশিমন দাসের ছেলে সুদেব দাস (৪৫) ও বাহুবল উপজেলার কল্যানপুর গ্রামের বিমল পালের ছেলে পিযুষ পাল (২৮)। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বানিয়াচং থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমেধ্য কালারডুবা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মিনি বাসের সাথে সিএনজি অটোরিকশাটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হোন সিএনজি অটোরিকশায় থাকা আরো ৪ জন। পরে লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমন হোসেন বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া নিহত দুজনের মরদেহ হবিগঞ্জ মর্গে রাখা হয়েছে।’