ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিলেটে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

সিলেট প্রতিনিধি
🕐 ৯:০১ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

সিলেটে জমির সীমানা প্রাচীর নিয়ে দু’পক্ষের সংঘর্ষে চেরাগ আলী (৫২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ থেকে ১৫ জন। মঙ্গলবার (২৩ জুন) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের পূর্ব নেগাল গ্রামের ছয়দুর রহমান ও মানিক মিয়া পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নেগাল গ্রামের ছয়দুর রহমান ও মানিক মিয়ার মধ্যে জমির সীমানা (আইল) নিয়ে বিরোধ চলে আসছিলো। এদিন স্থানীয় ইউপি সদস্য জমির বিরোধ মিটিয়ে দিতে সালিশ ডাকেন। কিন্তু সালিশে উভয়পক্ষ একমত না হতে পেরে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ছয়দুর রহমান পক্ষের হামলায় মানিক মিয়া পক্ষের চেরাগ আলী মারা যান। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন।

খবর পেয়ে সিলেট এসএমপির মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, জমির সীমানা প্রাচীর নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে পুলিশ ৬ রাউন্ড গুলি ছুড়েছে। এ ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে।

 
Electronic Paper