আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০ | ২৪ আষাঢ় ১৪২৭

আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি ৪:৩৫ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

print
আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সাতক্ষীরার আশাশুনিতে মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। রোববার (২৪ মে) দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরআগে, গত ১৭ মে উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আরও তিনজন আহত হয়েছিলেন।

মৃত ব্যক্তির নাম আব্দুল বারী (৬৫)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আবুল হোসেন, রফিকুল ইসলাম ও মেহেদী হাসান।

মৃতের স্বজনরা জানান, গত ১৭ মে নছিমাবাদ গ্রামের আবুল হোসেন ও আব্দুল জলিলের মালিকানাধীন মাছের ঘেরটি একই এলাকার সন্ত্রাসী আব্দুল গফ্ফারসহ ১৭-১৮ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে দখল করতে যায়। তখন আবুল হোসেন ও তার ভগ্নিপতি আব্দুল বারীসহ ৫-৬ জন বাধা দিলে তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এতে গুরুতর আহত হন আব্দুল বারী ও আবুল হোসেনসহ চারজন। স্থানীয়রা তাদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান আব্দুল বারী।

এদিকে, আহত আবুল হোসেনের অবস্থাও আশংকাজনক। আহতরা বর্তমানে সদর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় আহত আবুল হোসেনের ছেলে শাহিনুর রহমান বাদী আব্দুল গফ্ফারসহ ১৭-১৮ জনের নামে একটি মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।