মৌলভীবাজারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঝে ত্রাণ বিতরণ

ঢাকা, শনিবার, ৬ জুন ২০২০ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

মৌলভীবাজারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক ১০:৩২ অপরাহ্ণ, মে ০৭, ২০২০

print
মৌলভীবাজারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঝে ত্রাণ বিতরণ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৌলভাবাজার জেলার স্বেচ্চাসেবী দুঃস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে বাহিনীর মহাপরিচালক উপহার হিসেবে চাল, ডাল, আলু, পেয়াজ, সয়াবিন তেল, সাবান ও মাস্ক বিতরণ শুরু করা হয়েছে।

জেলা সদর, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার করোনা সংকটের কারণে ৯০০টি স্বেচ্চাসেবী দুঃস্থ ভিডিপি পরিবারকে বাহিনীর পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

পর্যায়ক্রমে বাকী উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরন করা হবে। উল্লেখ্য,জেলায় সচেতনামূলক লিফলেট বিতরণ,প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন, লকডাউন নিশ্চিতকরণ, ভিজিএফ ও টিসিবির খাদ্য বিতরণে সহায়তায় নিরলসভাবে সহায়তা প্রদানে কাজ করে যাচ্ছে বাহিনীর ভিডিপি সদস্যরা।

মৌলভীবাজার জেলার সদর, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় এ কার্যক্রম গতকাল বৃহস্পতিবার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, পরিচালক, ২ আনসার ব্যাটালিয়ন, কালাপুর, শ্রীমঙ্গল ও জেলা কামান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মৌলভীবাজার উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিরতণ করেন।

এ জেলার ৭টি উপজেলায় ২১শত স্বেচ্চাসেবী ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী বিরতণ করা হবে। এ সময় বাহিনীর অন্যান্য কর্মর্কা/কর্মচারী উপস্থিত ছিলেন।