‘ত্রাণে অনিয়ম সহ্য হবে না’

ঢাকা, সোমবার, ১ জুন ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

‘ত্রাণে অনিয়ম সহ্য হবে না’

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ১১:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ০৪, ২০২০

print
‘ত্রাণে অনিয়ম সহ্য হবে না’

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরবন্দি হয়ে আছেন মৌলভীবাজার জেলার কর্মহীন মানুষ। তাই ঘরে ঘরে সরকারের বরাদ্দকৃত খাদ্য পৌঁছে দিতে জনপ্রতিনিধিদের নির্দেশ দিয়েছেন সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। একইসঙ্গে কোনো অনিয়ম সহ্য করা হবে না বলে কঠোর হুঁশিয়ারি দেন তিনি।

গত শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল সদর ইউনিয়ন ও কমলগঞ্জের শমসেরনগর, ইসলামপুর ইউনিয়ন ও মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানে খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণকালে এ হুঁশিয়ারি দেন তিনি। 

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, ‘করোনা ভাইরাস সারা বিশ্বসহ আমাদের দেশের উপর যে আঘাত হেনেছে তার থেকে মুক্তি পেতে হলে আপনারা সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকুন, সামাজিক দূরত্ব মেনে চলুন। সরকারের পক্ষ থেকে গবির দরিদ্র মানুষের জন্য পর্যায়ক্রমে খাদ্যসামগ্রীর ব্যবস্থা করা হচ্ছে। আমরা আপনাদের বাড়ি বাড়ি এসে খাবার পৌঁছে দেব। সরকারের পাশাপশি আমরা নিজ উদ্যোগে ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী প্রমুখ।